ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / শাহ্তলীতে ওয়ালটন পণ্যমেলা’র উদ্বোধন
শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলীতে ২দিনব্যাপী ওয়ালটন পন্য মেলা’র উদ্বোধন করেন, শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

শাহ্তলীতে ওয়ালটন পণ্যমেলা’র উদ্বোধন

স্টাফ রির্পোটার : দেশের স্বনামধন্য কোম্পানি ওয়ালটন প্লাজা চাঁদপুরস্থ ষোলঘর শাখার আয়োজনে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলীতে ২দিনব্যাপী ওয়ালটন পন্য মেলা’র উদ্বোধন করা হয়েছে।

২৫ সেপ্টেম্বর (শনিবার) শাহতলী রেলওয়ে ষ্টেশনে সংলগ্ন স্থানে ওয়ালটন পন্য মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

অনুষ্ঠানের প্রধান অতিথি জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, ওয়ালটন একটি ভালো মানের কোম্পানি। আজকে এ মেলার মাধ্যমে জনগণ ওয়ালটন পন্যের সম্পর্কে ধারনা পাবে। এর দ্বারা কোম্পানির প্রচার হচ্ছে। আমরা চাই জনগণ যাতে এখান থেকে ভালো পন্য ক্রয় করতে পারে। আপনারা যারা কোম্পানির লোক আছেন তারা তা নিশ্চিত করবেন। যারা পন্য ক্রয় করবেন তারা দেখে শুনে ক্রয় করবেন। কেউ যাতে প্রতারিত না হোন ।

৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মো: সফিক কারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, ৪নং শাহমাহমুদপুর ইউপি ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মো: শহিদুর রহমান মুন্সি।

স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর ষোলঘর শাখার ওয়ালটন শো-রুমের সহকারি ম্যানেজার আব্দুর রহিম ।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা মো: আবুল হাশেম রুশদী, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, চাঁদপুর ষোলঘর শাখার ওয়ালটন শো-রুমের সেলর্স অফিসার আব্দুল মালেক, মো: সবুজ, ৪নং শাহমাহমুদপুর ইউপি ভূমি অফিসের অফিস সহায়ক মো: দেলোয়ার হোসেন, স্থানীয় মো: তাহের মিজিসহ অন্যান্যরা।

অনুষ্ঠানের শুরুতে ফিতা কেটে ওয়ালটন পন্য মেলার শুভ উদ্বোধন করেন, শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv