ব্রেকিং নিউজঃ
Home / টকশো / শাহরাস্তি মেহার দক্ষিন ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইসমাইল হোসেন

শাহরাস্তি মেহার দক্ষিন ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইসমাইল হোসেন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার সাবেক সদর ও বর্তমানে মেহার দক্ষিণ ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সৌদি প্রবাসী ও মেহের ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক নেতা মোঃ ইসমাইল হোসেন সাগরের নাম শুনা যাচ্ছে।

ইউপির পদুয়া গ্রামের সম্রান্ত মুসলিম পরিবারে জন্ম ইসমাইল হোসেন সাগরের। তিনি মাধ্যমিক স্কুলে পড়া লেখা কালিন হতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের গড়া দল আওয়ামীলীগ করে আসছেন। কলেজ জীবনে তিনি মেহার ডিগ্রি কলেজ ছাত্র সংসদের ক্রিড়া বিষয়ক সম্পাদক পদে নির্বাচন করে ছিলেন। এর পুর্বে শেখ রাসেল স্মৃতি সংসদ শাহরাস্তি উপজেলা শাখার সাবেক নেতা ছিলেন।

এছাড়া তিনি স্থানীয় চাঁদপুর সংবাদে সাংবাদিকতা করেন এবং ১৯৯৬-৯৭ সালে শাহরাস্তি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

এছাড়া তিনি এলাকায় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের দায়িত্বে ছিলেন। বিকম পাস করে তিনি জীবন ও জীবিকার তাগীদে পাড়ি জমান সৌদিতে। এরই মধ্য তিনি মাতৃভূমিতে কয়েক বার আসা যাওয়া করেছেন। এই আসা যাওয়ার মধ্য স্থানীয় এলাকার লোকজন ও ভোটারদের সঙ্গে একাদিক বার আলাপ ও যোগাযোগ রক্ষা করে চলছেন বলে তার নিকট বন্ধুবান্ধবরা জানান।

স্থানীয় জনসাধারণরা বলছে, ইসমাইল হোসেন সাগর একজন শিক্ষিত, ভদ্র ও বন্ধুবৎসল্যে লোক। ছাত্র জীবন হতে এলাকায় তার বেশ পরিচিতি রয়েছে। এমন ব্যক্তি সমাজের উন্নয়নের জন্য এগিয়ে আসলে সাদরে সাধারণ ভোটাররা গ্রহন করবে বলে অনেকেই মন্তব্য করেন।

Facebook Comments

Check Also

আব্দুল্লাহ্ আল হাসিব ডাক্তার হতে চায়

স্টাফ রিপোটার : এবারের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় কুমিল্লা বোর্ডের অধীনস্থ চাঁদপুর হাসান আলী …

vv