ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তি মেহার উত্তর ইউপির সম্বাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রশীদের উঠোন বৈঠক
শাহরাস্তি মেহার উত্তর ইউনিয়নের বানিয়াচোঁ পশ্চিমপাড়া হাজী বাড়ীতে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সম্বাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রশীদ পাটোয়ারী।

শাহরাস্তি মেহার উত্তর ইউপির সম্বাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রশীদের উঠোন বৈঠক

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি মেহার দক্ষিণ ইউনিয়নের সম্বাব্য চেয়ারম্যান প্রার্থী, সাবেক শাহরাস্তি উপজেলা যুবলীগের সভাপতি, ঠিকাদার ও সমাজসেবক মো: আবদুর রশীদ পাটোয়ারী উঠান বৈঠক করেছেন।

২৬ শে মার্চ শুক্রবার রাত সাড়ে ৮ টায় মেহার উত্তর ইউনিয়নের বানিয়াচোঁ পশ্চিমপাড়া হাজী বাড়ীতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ইব্রাহিম খলিলের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা ডা: ছায়েদ আহম্মেদের পরিচালনায় উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সমাজসেবক আবদুর রশীদ পাটোয়ারী।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আমি এ এলাকার সন্তান, সেবার মানসিকতা নিয়ে আপনাদের দরবারে হাজির হয়েছি। আপনাদের সাড়া জাগানো উপস্থিতি ও বক্তব্য প্রমান করে আপনারা আমাকে আন্তরিকভাবে ভালোবাসেন। রাজনীতির দীর্ঘ সময়ে আপনাদের সুখে দু:খে ও কল্যাণে নিবেদিত হয়ে কাজ করেছি। আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও আন্তরিক সহযোগিতা চাই।

এ সময় উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক মেহার উত্তর ইউপি আওয়ামীলীগ সভাপতি আবদুল বারেক। বৈঠকে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা নুরুল আমিন, আক্তার হোসেন, আবুল হোসেন, আমিনুল ইসলাম, আবুল কাশেম, আ: ছাত্তার প্রমুখ।

সভায় ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv