ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তি মডেল থানায় করোনা প্রতিরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচী
শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান করোনা প্রতিরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচীর আলোকে জনগণকে মাস্ক পরিয়ে দিচ্ছেন।

শাহরাস্তি মডেল থানায় করোনা প্রতিরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচী

নোমান হোসেন আখন্দ : “মাস্ক পরার অভ্যাস কোভিডমুক্ত বাংলাদেশ”এ প্রতিপাদ্যকে ধারন করে শাহরাস্তি মডেল থানার উদ্যোগে করোনা প্রতিরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসুচী পালিত হয়েছে।

২৪ মার্চ বুধবার বিকাল ৫ টায় শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান উপজেলার মেহার কালীবাড়ী, ঠাকুরবাজার, দোয়াভাঙ্গা, মেহের ষ্টেশন এলাকায় কোভিড ১৯ প্রতিরোধে জনগণকে উদ্বুর্দ্ধ করেন ও মাস্ক বিতরণ করেন।

ওসি আবদুল মান্নান তার বক্তব্য বলেন, ২১ মাচ থেকে আইজিপি মহোদয়ের নির্দেশনায় ও পুলিশ সুপার মহোদয়ের সার্বিক তত্ত্বাবধায়নে সারাদেশের জেলা ও উপজেলায় করোনা প্রতিরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ র্কমসুচীর আলোকে শাহরাস্তি মডেল থানা পুলিশ এ কার্যক্রম চালিয়ে আসছে।

করোনা প্রতিরোধে জনগণকে সচেতন ও মাস্ক বিতরণের এ চলমান কর্মসূচী চলমান থাকবে। সেজন্য আমরা সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা চাই।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv