ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / শাহরাস্তি প্রেসক্লাবের জরুরী সভায় জাহাঙ্গীর আলম হৃদয়কে সদস্য হিসেবে অর্ন্তভুক্তি
শাহরাস্তি প্রেসক্লাবের জরুরী সভায় সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়ের পক্ষ থেকে ২টি সিলিং ফ্যান গ্রহন করছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শাহরাস্তি প্রেসক্লাবের জরুরী সভায় জাহাঙ্গীর আলম হৃদয়কে সদস্য হিসেবে অর্ন্তভুক্তি

শাহরাস্তি ব্যুারো : শাহরাস্তি প্রেসক্লাবের এক জরুরী সভা গত ১০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫ টায় ঠাকুর বাজারস্থ শাহরাস্তি প্রেসক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: মাসুদ রানার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সহকারী অধ্যাপক মো: আবুল কালাম, সিনিয়র সহ-সভাপতি মঈনুল ইসলাম কাজল, সহ-সভাপতি হাবিবুর রহমান ভুইয়াঁ, জাকির হোসাইন খাঁন, যুগ্ন-সাধারন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সৈয়দ আমরুজ্জামান সবুজ, সহ-সম্পাদক মো: ফয়েজ আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, সহ- অর্থ ও প্রচার সম্পাদক মো: জামাল হোসেন, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: মহিউদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয় ও মো: ফারুক আহম্মেদ চৌধুরী।

সভায় উপস্থিত সকল সদস্যের সর্বসন্মতিক্রমে শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সদস্য মো: জাহাঙ্গীর আলম হৃদয়কে প্রেসক্লাবের সদস্য হিসেবে অর্ন্তভুক্তির সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সদস্য ও (সভাপতি) মো: ফারুক আহম্মেদ চৌধুরীকে প্রেসক্লাবের সদস্য হিসেবে পুনরায় অর্ন্তভুক্তির জন্য প্রস্তাব গৃহীত হয়।

উল্লেখ্য, শাহরাস্তি প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্যদের বিরুদ্ধে কর্মরত কোন গনমাধ্যমকর্মী কোন প্রকার অশালীন বক্তব্য বা মন্তব্য ফেসবুক, সামাজিক যোগাযোগ মাধ্যমে বা অনলাইন পোর্টাল বা পত্রিকায় প্রকাশ করিলে তাদেরকে কখনও শাহরাস্তি প্রেসক্লাবে সদস্য হিসেবে অর্ন্তভুক্তি করা হবেনা মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়ের পক্ষ থেকে ২টি সিলিং ফ্যান গ্রহন করেন শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv