ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে ইকরাম চৌধুরী স্মরণে সভা, দোয়া ও মিলাদ মাহফিল

শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে ইকরাম চৌধুরী স্মরণে সভা, দোয়া ও মিলাদ মাহফিল

চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী স্মরণে এক আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১১আগষ্ট) বিকেলে শাহরাস্তি পৌরশহরের ঠাকুরবাজারস্থ প্রেস ক্লাবের নিজস্ব ভবনে এটি অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তাগণ, প্রথিতযশা সাংবাদিক ইকরাম চৌধুরীর বর্ণাঢ্যময় জীবনে সাংবাদিকতা ও সাংবাদিকের স্বার্থ সংরক্ষণে তার ভূমিকা শীর্যক বিষয়ে আলোচনা করেন।

এছাড়া তার স্মৃতিচারণ করে উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। ওই আলোচনা সভার পূর্বে প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবার যেন এ শোক সইতে পারে সে জন্য বিশেষভাবে দোয়া ও মোনাজাত শেষে মিষ্টি বিতরণ করা হয়।

ওই সময় বক্তব্য দিয়ে উপস্থিত ছিলেন, শাহরাস্তি প্রেসকাবের সাবেক সভাপতি মোহাম্মদ ফারুক আহমেদ চৌধুরী, যুগ্মসম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সহ যুগ্ন সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, সহ-সম্পাদক মোঃ ফয়েজ আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন রতন, সম্মানিত সদস্য কামরুজ্জামান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নোমান হোসেন আখন্দ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জামাল হোসেন প্রমুখ।

এছাড়া দোয়া মাহফিলে প্রেসক্লাব সহ সভাপতি মইনুল ইসলাম কাজলের মায়ের সুস্থ্যতা কামনা করে বিশেষভাবে দোয়া ও মোনাজাত করা হয়।

Facebook Comments

Check Also

সাংবাদিক রফিকুল ইসলামের মৃত্যুতে প্রেসক্লাব ফরিদগঞ্জ এর শোক

স্টাফ রিপোর্টার : সাংবাদিক মো. রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব ফরিদগঞ্জ …

vv