ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তি পৌর আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ ই মার্চ পালিত
শাহরাস্তি পৌর আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন নব- নির্বাচিত পৌর মেয়র হাজী আবদুল লতিফ।

শাহরাস্তি পৌর আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ ই মার্চ পালিত

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি পৌর আওয়ামীলীগের আয়োজনে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত হয়েছে।

৭ ই মার্চ রবিবার সকাল ১০ টায় শাহরাস্তি পৌরসভা মাঠ চত্ত্বরে দিবসটি উপলর্ক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও পৌর আওয়ামীলীগ নেতা মো: দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান বেপারীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য, শাহরাস্তি পৌর আওয়ামীলীগের আহবায়ক ও নবনির্বাচিত মেয়র হাজী আবদুল লতিফ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষনের মাধ্যমে বাঙ্গালী জাতি যুদ্বের জন্য প্রস্তুতি নিতে শুরু করে। ২৬ শে মার্চ পাকিস্থানী বাহিনীর উপর বাঙ্গালী জাতি যার যা কিছু আছে, তা নিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। ১৬ই ডিসেম্বর বাঙ্গালী জাতি গৌরবান্বিত মহান স্বাধীনতা অর্জন করে। যা সম্বব হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষনের মধ্যে দিয়ে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম আনোয়ার, শাহরাস্তি পৌর সচিব তোফায়েল আহম্মেদ শেখ, পৌর আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও পৌর কাউন্সিলর মকবুল আহম্মেদ, পৌর কাউন্সিলর শাহাবুদ্দিন আলম, বিকাশ মজুমদার, প্রহল্লাদ দে, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জাহানারা ইমাম, নব-নির্বাচিত কাউন্সিলর মো: শাহনেওয়াজ, কায়কোবাদ আজাদ, পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল প্রমূখ।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv