ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তি পৌরসভায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

শাহরাস্তি পৌরসভায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

শাহরাস্তিতে বিদ্যুৎস্পৃষ্টে পৌরসভার ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টায় পৌরসভার ৪নং ওয়ার্ডের নাওড়া পাটওয়ারী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

তাঁর সহকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই দিন ইলেকট্রিশিয়ান মোঃ জহিরুল ইসলাম (৪৫) যথারীতি কর্মস্থল পৌরসভায় আসে। কর্মস্থলে আসলে পৌর সড়ক বাতি পরিদর্শক মোঃ সাইদুর রহমানের নিদের্শে ওই ওয়ার্ডের পাটওয়ারী বাড়ির সামনে পৌরসভার বিকল সড়ক বাতির সংযোগ মেরামত করতে যায়। পিকাআপ ভ্যানের উপর মই লাগিয়ে ২০ ফিট উপরে চলমান বিদ্যুৎ লাইনে কাজ শুরু করে। এতে মুহর্তের মধ্যে বিদ্যুৎতায়িত হয়ে মই থেকে পাকা সড়কে ছিটকে পড়েন। ওই দৃশ্য দেখে তাঁর সঙ্গে থাকা সহকর্মীরা জহিরের জখম গুরতর দেখে দ্রুত শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে। কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার অচিন্ত্য কুমার চক্রবর্তী তাঁকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে মৃত্যুর খবর পেয়ে শাহরাস্তি থানার উপ-পরিদর্শক মোঃ মিজানুর রহমান স্বাস্থ্য কমপ্লেক্সে যান। তিনি মৃতদেহের সুরতহাল তৈরি করেন এবং অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

জানাযায়, নাওড়া গ্রামের মোল্লা বাড়ির আলী আশ্রফের পুত্র দুই সন্তানের জনক মোঃ জহিরুল ইসলাম প্রায় এক বছর হয় মাষ্টাররোলে ওই পদে যোগদান করেন। তাঁর অকাল মৃত্যুতে পৌরকার্যালয়ে ও নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির …

vv