ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / শাহরাস্তি পৌরসভার দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে ওসি তদন্ত আব্দুল মান্নান

শাহরাস্তি পৌরসভার দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে ওসি তদন্ত আব্দুল মান্নান

স্বপন কর্মকার মিঠুন : এবার শাহরাস্তি পৌরসভায় ৮টি ও বিভিন্ন ইউনিয়নে ৯টি মোট ১৭টি পূজা মন্ডপে শ্রীশ্রী দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রতীমা নির্মান ও আলোকসজ্জর কাজ শেষ। এবার পূজামন্ডপ কতৃপক্ষ নিজ দায়ীত্বে পাহারা ও নিরাপত্তা ব্যাবস্থা গ্রহন করবেন। অতিরিক্ত নিরাপত্তার জন্য মন্ডপে পুলিশ বা আনসার না দেওয়া হলেও নিরাপত্তা রক্ষার জন্য মোবাইল পুলিশ ২৪ ঘন্টা কাজ করবে।

প্রত্যেক মন্ডপে আইন শৃংঙ্খলা বাহিনী ও সংশ্লিষ্ট প্রশাসনের মুঠোফোন নাম্বার দেওয়া হয়েছে। কোথাও কোন অপ্রিতিকর ঘটনার আশংঙ্কা করা হলে সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট প্রশাসনকে মুঠোফোনের মাধ্যমে অবহিত করার পরামর্শ দেওয়া হয়েছে। সেই লক্ষে মন্ডপগুলোতে মন্ডপ কতৃপক্ষ আগাম কতটুকু নিরাপত্তার ব্যাবস্থা নিয়েছে জেলা পুলিশ সুপার মহোদয়ের নিদের্শনা মোতাবেক আজ বুধবার শাহরাস্তি থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুল মান্নান পৌরসভা দুর্গাপূজা মন্ডপগুলো পরিদর্শন করেন এবং মন্ডপ পরিচালনা পর্ষদের দায়িত্ব প্রাপ্তদের সঙ্গে কুশল বিনিময় করেন ও সরকারের নিদের্শনার কথা জানিয়ে সচেতন করেন।

নিরাপত্তার ব্যাপারে বিভিন্ন দিকনির্দেশনার পরামর্শ দেন। এসময় তার সঙ্গে ছিলেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও শ্রীশ্রী মেহারকালি বাড়ি উপজেলার কেন্দ্রীয় পূজা মন্ডপের সাধারণ সম্পাদক অমৃত মজুমদার টুটন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv