ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তি পঞ্চগ্রাম আজিজুর রহমান উবি’তে ডিজিটাল হাজিরা মেশিন স্থাপন

শাহরাস্তি পঞ্চগ্রাম আজিজুর রহমান উবি’তে ডিজিটাল হাজিরা মেশিন স্থাপন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলায় শাহরাস্তি উপজেলার পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতি নিশ্চিত করতে ডিজিটাল হাজিরা মেশিন স্থাপনের শুভ উদ্ভোধন করা হয়েছে।
রবিবার ০২ ফেব্রুয়ারী বেলা ১০ টায় নাওড়া গ্রামের পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়ে ডিজিটাল হাজিরা মেশিন স্থাপনে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্ভোধন করেন শাহরাস্তি পৌরসভার মেয়র জনাব হাজী আব্দুল লতিফ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রয়াসে প্রতিটি বিদ্যালয় ডিজিটাল করণ করা হচ্ছে। এই বিদ্যালয়টিও ডিজিটাল হাজিরা স্থাপনের মাধ্যমে আমরা সবাই নতুন প্রযুক্তির মাধ্যমে হাজিরা নিশ্চিত করতে পেরেছি। কোমলমতি শিশুদেরকে তিনি আরও মনোযোগী হয়ে পড়ালেখা করার আহবান জানিয়ে দেশকে সমৃদ্ধিশালী করার প্রচেষ্টায় নিজেদেরকে তৈরী হতে বলেন।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল ফয়েজ, সহকারী প্রধান শিক্ষক মোঃ ইমাম হোসেন, শাহরাস্তি অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ রাফিউ হাসানসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’ ম্যুরাল উদ্বোধন

শাহরাস্তি প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে “বঙ্গবন্ধু শেখ মুজিব” ম্যুরাল এর উদ্বোধন করেন মেজর (অবঃ) রফিকুল …

vv