ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহরাস্তি দেবকরা ও ফটিকখিরা আমেনা স্মৃতি সপ্রাবির দ্বিতল ভবনের উদ্বোধন
শাহরাস্তির দেবকরা ও আমেনা স্মৃতি সপ্রাবির দ্বিতল ভবনের উদ্বোধন শেষে মোনাজাত করেন পৌর মেয়র হাজী আবদুল লতিফ সহ নেতৃবৃন্দ।

শাহরাস্তি দেবকরা ও ফটিকখিরা আমেনা স্মৃতি সপ্রাবির দ্বিতল ভবনের উদ্বোধন

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি উপজেলার দেবকরা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ফটিকখিরা আমেনা স্মৃতি সপ্রাবির দ্বিতল ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

২৮ ডিসেম্বর সোমবার দুপুরে ২ টি সপ্রাবির নতুন দ্বিতল ভবনের টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন সাবেক স্ব-রাষ্টমন্ত্রী, মুক্তিযুদ্বের ১ নং সেক্টর কমান্ডার মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র দর্শন। এ দেশ ও মানুষের সামগ্রিক উন্নয়ন। সে লক্ষ্য তার যোগ্য গতিশীল নেতৃত্বে সকল দুযোর্গ মোকাবেলা করে দেশ আজ উন্নয়নের গতিধারায় উপনীত হয়েছে।

আগামী দিনে অনেক জায়গায় উন্নয়ন করার জায়গা খুজে পাওয়া যাবেনা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম আনোয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী রেজোয়ানুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা লুৎফুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আ: মমিন, দেবকরা সপ্রাবির সভাপতি ও মেহার দক্ষিণ ইউপির চেয়ারম্যান রুহুল আমিন, আমেনা স্মৃতি সপ্রাবির সভাপতি ও ফটিকখিরা এস এ বালিকা উবির সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম খোকন, মেহার দক্ষিণ ইউপি আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সভাপতি আক্তারুজ্জামান, রায়শ্রী দক্ষিণ ইউপি আওয়ামীলীগ সভাপতি ডা: নিমাই চন্দ্র পাল, সাধারন সম্পাদক ডা: আবদুর রাজ্জাক, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি রেদোয়ান হোসেন সেন্টু, দেবকরা সপ্রাবির প্রধান শিক্ষক ইভা রাণী দে, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফজলুর রহমান, পৌর আওয়ামীলীগ নেতা আবদুল গফুর, যুবলীগ নেতা ইকবাল হোসেন, মাসুদ আলম, ঠিকাদার কামরুল ইসলাম ও জাকিরুল ইসলাম জুনু প্রমুখ।

Facebook Comments

Check Also

পদোন্নতিপ্রাপ্ত সাংবাদিক সিফাতকে কামাল হাজীর ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর ডটকম ও সাপ্তাহিক সকলের কন্ঠের সম্পাদক সাইফুল …

Shares
vv