ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তি দুই সন্তান নিয়ে গৃহবধূ নিখোঁজ

শাহরাস্তি দুই সন্তান নিয়ে গৃহবধূ নিখোঁজ

শাহরাস্তির নাজমা আক্তার (৩২) নামে এক গৃহবধূ দুই সন্তান নিয়ে নিখোঁজ হয়েছে। গত ২৫ মে পার্শ্ববর্তী বরুড়া উপজেলার মইসাইর গ্রামে নিজ পিত্রালয় থেকে নিখোঁজের এ ঘটনা ঘটে। ওই ঘটনায় নিখোঁজ নাজমার বাবা মোদাচ্ছের হোসেন বরুড়া থানায় গত ২৮ মে একটি নিখোঁজ ডায়েরি করেন।

নিখোঁজ ডায়েরি ও নাজমার পরিবার সূত্রে জানা যায়, ২০০১ সালে শাহরাস্তি উপজেলার সাহাপুর গ্রামের জামাল উদ্দিনের সাথে নাজমার বিবাহ হয়। বর্তমানে তাদের সংসারে আজমান হোসেন (৮) ও তাসফিয়া আক্তার (৭) নামে দুটি সন্তান রয়েছে।

জামালের বাড়িতে পারিবারিক সমস্যা থাকায় বিগত ২ বছর যাবত জামাল পরিবারের সদস্যদের নিয়ে বরুড়া উপজেলায় শ্বশুর বাড়িতে অবস্থান করছে। গত ২৫ মে নাজমা আক্তার তার স্বামীর বোনের বাড়ি পেরুল যাওয়ার উদ্দেশ্যে ২ সন্তান নিয়ে বের হয়ে যায়। এরপর থেকে তাদের কোন সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে।

গত ২৮ মে নাজমার বাবা বরুড়া থানায় মেয়ে ও নাতি-নাতনী নিখোঁজের বিষয়ে একটি নিখোঁজ ডায়েরি করেন, যার নং- ৯৯০। নাজমার স্বামী জামাল উদ্দিন স্ত্রী ও সন্তানদের সন্ধান পেতে সকলের সহযোগিতা চেয়েছেন। কেউ যদি তাদের সন্ধান পেয়ে থাকেন উল্লেখিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। মোবাইল-০১৮৮২-৫৫৬৬৬১, ০১৮১১-১৫৪৯৭৪।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির …

vv