ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তি থানা পুলিশের করোনা সচেতনতায় উদ্বুদ্ধকরণ কর্মসূচী ও মাস্ক বিতরণ

শাহরাস্তি থানা পুলিশের করোনা সচেতনতায় উদ্বুদ্ধকরণ কর্মসূচী ও মাস্ক বিতরণ

শাহরাস্তি প্রতিনিধি : “মাস্ক পরার অভ্যাস-কোভিডমুক্ত বাংলাদেশ” এই শ্লোগানে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ডঃ বেনজির আহমেদের নির্দেশনায় মরনঘাতি (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রোববার (২১ মার্চ) সকাল ১১টা হতে শাহরাস্তি থানার উদ্যোগে উদ্বুদ্ধকরণ কর্মসূচী ও মাস্ক বিতরণ করা হয়েছে।
শাহরাস্তি থানা সূত্রে জানা যায়, দেশব্যপী নতুন করে করোনার পাদুর্ভাব বাড়ায় জনগনকে স্বাস্থ্যবিধি মেনে চলায় উদ্বুদ্ধ করতে সকাল ১০ টা হতে শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গা, কালিয়াপাড়া, শাহরাস্তি বাজার, ঠাকুর বাজার, ভোলদিঘী বাজার সহ বিভিন্ন জনসমাগম  স্থলে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান জানান, পুলিশের মহাপরিদর্শক ডঃ বেনজির আহমেদের নির্দেশনায় ও চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ পিপিএমের (বার) সার্বিক তত্ত্বাবধায়নে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসাধারণকে সচেতন করতে এ কর্মসূচী পালিত হয়েছে।
সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন শাহরাস্তি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোরশেদুল আলম ভুঁইয়া, উপ-পরিদর্শক মোঃ কামাল হোসেন, মোজাম্মেল হোসেন, আনিসুর রহমান, সহকারী উপ-পরিদর্শক মোঃ শোয়েব আখন্দ, এরশাদ প্রমুখ।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv