ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহরাস্তি চেড়িয়ারা উবি’র ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনির সাময়িক বরখাস্ত

শাহরাস্তি চেড়িয়ারা উবি’র ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনির সাময়িক বরখাস্ত

স্টাফ রিপোর্টার : শাহরাস্তির শোরশাকে অবস্থিত চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো: মনির হোসেনকে দায়িত্ব অবহেলার কারনে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিদ্যালয় কতৃপক্ষ জানায়, চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহোদয় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: মনির হোসেনকে গত ৬ মাস পূর্বে স্থান নির্ধারন পূর্বক একটি ওয়াশবল্ক (টয়লেট) স্থাপন করার জন্য অর্থ বরাদ্দ দেয়া হলে ও তিনি এ বিষয়ে(ইউএনও) সাথে কোন যোগাযোগ করেননি কিংবা টয়লেটের কাজে ও হাত দেননি। পরবর্তীতে গত ৬/৪/২০২১ ইং উল্লেখিত বিষয়টি প্রমানিত হওয়ায় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি (ইউএনও) শিরিন আক্তার চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো: মনির হোসেনকে সাময়িক বরখাস্ত করেন।

এছাড়া বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো: নাজির আহম্মেদকে বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব দেয়া হয়।

এ বিষয়ে বরখাস্তকৃত শিক্ষক মনির হোসেনের সাথে মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আহসান উল্ল্যাহ চৌধুরী জানান, তিনি এ বিষয়ে কোন দায়িত্ব পালন করেননি। কিংবা সভাপতি (ইউএনও) মহোদয়ের সাথে কোন যোগাযোগ রক্ষা করেননি। দায়িত্ব অবহেলার কারনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে বর্তমান( ভারপ্রাপ্ত ) প্রধান শিক্ষক নাজির আহম্মেদ জানান, টয়লেটের জন্য প্রতিষ্ঠানের জায়গা ক্রয় করা রয়েছে । তিনি কি কারনে (ইউএনও) স্যারের সাথে যোগাযোগ করেননি, কিংবা কাজ শুরু করেননি, তিনিই ভালো বলতে পারবেন। তবে তিনি কোন অর্থ অনিয়মের সাথে জড়িত নেই।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv