ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তি চিতোষী সাব-রেজিস্ট্রার কার্যালয় স্বাস্থ্য বিধি মেনে দাপ্তরিক সেবা প্রদান

শাহরাস্তি চিতোষী সাব-রেজিস্ট্রার কার্যালয় স্বাস্থ্য বিধি মেনে দাপ্তরিক সেবা প্রদান

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তির চিতোষী সাব-রেজিস্ট্রার কার্যালয় সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্য বিধি মেনে দাপ্তরিক কার্যক্রম ও দৈনন্দিন সেবা প্রদান করে যাচ্ছেন। সেবা প্রদানের অংশ হিসেবে লাইসেন্স প্রাপ্ত দলিল লেখক ও দলিল দাতা গ্রহিতাদের ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে সেবা প্রদান করা হচ্ছে।

সামাজিক ও শারিরীক দুরুত্ব বজায় রাখার নিমিত্তে একটি দলিল সম্পাদনের পর অপর দলিল দাতা ও গ্রহিতাদের দাপ্তরিক কক্ষে ডাকা হয়। দপ্তরে আগত প্রত্যেকের মুখে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে। কার্যালয়ের প্রবেশমুখে সাবান, পানি, হ্যান্ডস্যানিটাইজার মজুদ রাখা হয়েছে।

এছাড়া গেইটের মুখে স্বাস্থ্য বিধি নির্দেশীকা টানিয়ে দেয়া হয়েছে। কার্যালয়ে অপ্রয়োজনে যত্রতত্র চলাচল ও প্রবেশকারীদের উপর কঠোর নির্দেশনা দিয়েছে কতৃপক্ষ।

এ বিষয়ে সাব-রেজিস্ট্রার কার্যালয় অফিস সহকারী মো: আবুল বাশার জানান, আমরা চেষ্টা করে যাচ্ছি সামাজিক দুরুত্ব বজায় রেখে জনগনকে তাদের কাঙ্ক্ষিত সেবা প্রদান করতে। যেন করোনা ভাইরাস মহামারী থেকে নিজেরা ও সেবা গ্রহিতাদের মুক্ত থাকা যায়।

এছাড়াও আমাদের দপ্তরের কর্মকর্তা কর্মচারী, নকলনবিশ ও সংশ্লিষ্টদের শারীরিক দুরুত্ব বজায় রেখে দাপ্তরিক দৈনন্দিন কার্যক্রম চালিয়ে আসছি।

Facebook Comments

Check Also

শাহরাস্তি মেহের দক্ষিন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আক্তারুজ্জামান

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তি মেহের দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়েছেন সাবেক ইউপি …

vv