ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তি চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা সম্পন্ন
শাহরাস্তির চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু।

শাহরাস্তি চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা সম্পন্ন

নোমান হোসেন আখন্দ : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে শাহরাস্তির চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা সম্পন্ন হয়েছে।

২৭ অক্টোবর বুধবার সকাল ১০ টায় চিতোষী পূর্ব ইউনিয়নের চিতোষী আর এন্ড এম উচ্চ বিদ্যালয় মিলানায়তনে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা আবুল হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

একইদিন বিকাল ৪ টায় চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এইচ.এম. শোয়েব দেওয়ান এর সভাপতিত্বে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাসরিন জাহান শেফালী, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ সদস্য হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ সদস্য মো: কামরুজ্জামান মিন্টু, সাবেক পৌর আওয়ামীলীগের আহবায়ক রেজাউল করিম মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম আনোয়ার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপন, পৌর আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান বেপারী, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাধু, চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আজিজুর রহমান মানিক, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাএনেতা এফ কাদের বাবু, রফিকুল ইসলাম রকি, আলমগীর হায়দার, প্রভাংশু বিমল দাস সুমন, ইসকান্দার মির্জা সুমন, উপজেলা ছাএলীগ সভাপতি ইমদাদুল হক মিলন ।

সভায় চিতোষী পূর্ব ইউনিয়নে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য ৬ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। তারা হলেন: চিতোষী পূর্ব ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো: আবু ইউসুফ পাটোয়ারী , উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ¦ কামরুল ইসলাম মজুমদার, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো: ফারুকুল আলম, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক এ্যাড. বেলায়েত হোসেন মিজান, যুবলীগ নেতা একরাম হোসেন ।

চিতোষী পশ্চিম ইউনিয়নে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য ৮ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয় তারা হলেন: উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এইচ.এম শোয়েব দেওয়ান, উপজেলা আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, জসিম উদ্দিন পাটোয়ারী, সাইফুল ইসলাম মোল্লা, শামসুল হক মিয়াজী শামু, আওয়ামীলীগ নেএী রুমা আক্তার, ও ছাএলীগ নেতা আজিজুর রহমান তৌসিফ।

এদিকে বর্ধিত সভা উপলক্ষে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা ব্যানার,ফেস্টুন, প্লেকার্ড, নিয়ে মিছিল ও স্লোগান নিয়ে অনুষ্ঠানস্থলে জমায়েত হতে থাকে। এ সময় মিছিলে মিছিলে মুখরিত এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। দীর্ঘদিন পর তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে প্রানচাঞ্চল্য ফিরে আসতে ও উজ্জীবিত দেখা গেছে। জেলা ও উপজেলা নেতৃবৃন্দকে নিজেদের জনপ্রিয়তা দেখানোর জন্য সম্বাব্য চেয়ারম্যান প্রার্থীরা জনসমাগম আয়োজনের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামরুজ্জামান মিন্টু জানান, তৃনমূল থেকে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য যাদের নাম আসে, সংসদ সদস্য মহোদয়ের নির্দেশক্রমে, উপজেলা থেকে আমরা জেলায় পাঠাবো। জেলা কমিটি উক্ত নামগুলো কেন্দ্রে পাঠাবে।

শাহরাস্তি উপজেলার ১০ টি ইউনিয়নে বর্ধিত সভা ২৩ অক্টোবর থেকে আগ্রামী ৩০ অক্টোবর পর্যন্ত চলবে।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv