ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তি উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাসরিন জাহান চৌধুরী শেফালী নির্বাচিত

শাহরাস্তি উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাসরিন জাহান চৌধুরী শেফালী নির্বাচিত

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ার পথে নৌকা প্রতীকের প্রার্থী নাসরিন জাহান চৌধুরী শেফালী।

রবিবার (১৯-সেপ্টেম্বর) এ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী মোঃ হেলাল উদ্দিন মাস্টার (বিএবিএড) চেয়ার প্রতীকের প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বিজয়ের পথ সুগম হয়। এতে করে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মরহুম ফরিদ উল্লাহ চৌধুরীর সহধর্মিনী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক যুগ্ন সম্পাদক শেফালীর বিজয় এখন বেসরকারিভাবে আনুষ্ঠানিক ঘোষণার বাকি মাত্র।

এর পূর্বে এই নির্বাচনে তিনজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দেন। যাচাই-বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী চাঁদপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বাবুল মিজির মনোনয়নপত্র বাতিল হয়। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য আ’লীগের নৌকা প্রতীকের নাসরিন জাহান শেফালী এবং ইসলামিক ফ্রন্টের মনোনীত প্রার্থী মোঃ হেলাল উদ্দিন চেয়ার প্রতীকের মনোনয়ন বৈধ বিবেচিত হয়। অবশেষে রবিবার ইসলামিক ফ্রন্টের মনোনীত প্রার্থী হেলাল উদ্দিন মাস্টার প্রার্থিতা প্রত্যাহার করে নেন, এতে করে নাসরিন জাহান শেফালী বিনা প্রতিদ্বন্দিতায় শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।

উল্লেখ্য, অত্র উপজেলায় সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম দেলোয়ার হোসেন মিয়াজী চেয়ারম্যান পদটি ইস্তফা দেওয়ার পর থেকে কয়েক দফা নির্বাচন অনুষ্ঠিত হলো। ওই নির্বাচনে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু পরে মরহুম ফরিদ উল্লাহ চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে গত ২৬ মার্চ ফরিদ উল্লাহ চৌধুরীর মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হলে ওই চেয়ারম্যান পদটিতে তার স্ত্রী নাসরিন জাহান চৌধুরী শেফালী নির্বাচিত হয়ে আরোহণ করতে যাচ্ছেন।

এ বিষয়ে শাহরাস্তি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আবুল কাশেম জানান, মোঃ হেলাল উদ্দিন তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছে। এই নির্বাচনে আর কোনো প্রার্থী না থাকায় আগামী কাল ২০ সেপ্টেম্বর রিটার্নিং অফিসার বেসরকারিভাবে এই নির্বাচনের ফলাফল ঘোষণা করবেন।

এদিকে আগামী ৭ অক্টোবর এই নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বলে জানান।

Facebook Comments

Check Also

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় …

Shares
vv