ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তি উপজেলা পূজা উদযাপন পরিষদের ত্রি-বার্ষিকী সম্মেলনের প্রস্তুতিমুলক সভা

শাহরাস্তি উপজেলা পূজা উদযাপন পরিষদের ত্রি-বার্ষিকী সম্মেলনের প্রস্তুতিমুলক সভা

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি উপজেলা পূজা উদর্যাপন পরিষদের ত্রি-বার্ষিকী সম্মেলনকে সামনে রেখে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ২৩ জানুয়ারী রোজ শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে শাহরাস্তি উপজেলা পরিষদের সম্মেলন এতে করে গত মঙ্গলবার সন্ধ্যায় শ্রীশ্রী মেহার কালিবাড়ি কার্যকরি পরিষদের অফিস কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ও শ্রীশ্রী মেহার কালিবাড়ি কার্যকরি পরিষদের সাধারণ সম্পাদক নিখিল মজুমদারের সভাপত্বিতে ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অমৃত মজুমদারের উপস্থাপনায় অন্যানর মধ্য উপস্থিত ছিলেন, শ্রীশ্রী মেহার কালিবাড়ি কার্যকরি পরিষদের সভাপতি দুলাল চন্দ্র দেবনাথ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ডা: কমল চক্রবর্তী, শ্রীশ্রী গোপাল জিউ আখড়া পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর কৃষ্ণ কান্ত পাল, শ্রীশ্রী মেহার কালিবাড়ি কার্যকরি পরিষদ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সুভাষ চন্দ্র দাস মাধু, উত্তম পাল, বিশ্বজিৎ দাস, লিটন পালসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অমৃত মজুমদার টুটন চাঁদপুর খবরকে জানান, সম্মেলন সফল করতে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। উপজেলা ও পৌরসভার সকল ইউনিটের সদস্যদের উপস্থিত নিশ্চিত করণ, আপ্যায়ন ব্যাবস্থাসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সম্মেলন স্থলে সরকারি নিদের্শ স্বাস্থ্য বিধি মেনে এবং মাস্ক ব্যবহারের মাধ্যমে সম্মেলন অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আহবান জানানো হয়। মাক্স ব্যতিত কোন সদস্যকে প্রবেশের অনুমতি প্রদান করা হবে না বলেও আয়োজকরা জানান।

Facebook Comments

Check Also

চাঁদপুর সদর ইউএনও’র রাজরাজেশ্বর ওমর আলী উচ্চ বিদ্যালয় পরিদর্শন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের ওমর আলী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন চাঁদপুর …

Shares
vv