ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের মৃত্যু, দাফন সম্পন্ন

শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের মৃত্যু, দাফন সম্পন্ন

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক ২ বারের চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি, প্রবীণ বিএনপি নেতা দেলোয়ার হোসেন মিয়াজী (৭২) ইন্তেকাল করেছেন।  ইন্না-লিল্লাহ ওয়াইন্নাইলাইহে রাজিউন।
২১ জুলাই বুধবার ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৭ টায় তিনি বুকে প্রচন্ড ব্যাথা নিয়ে ( স্টোক)  করে  শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবণতি দেখে, তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে, সেখান থেকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। ব্যাক্তি জীবনে তিনি ২ কন্যা,  ও ১ পুত্র সন্তানের জনক।
শাহরাস্তি উপজেলায় যিনি একজন, পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব, সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন। রাজনৈতিক শিষ্টাচার ও দলমত নিবিশেষে যিনি জনগণের অতি আপনজন ও সর্বজন শ্রদ্ধেয় ও জনপ্রিয় রাজনৈতিক ব্যাক্তিত্ব ছিলেন।
প্রবীণ রাজনীতিবিদ দেলোয়ার হোসেন মিয়াজীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছেন, শাহরাস্তি প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম,  ও রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দ।
শোক প্রকাশ নেতৃবৃন্দ হচ্ছেন, শাহরাস্তি প্রেসক্লাব ও ফোরাম সভাপতি কাজী হুমায়ুন কবির,  প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাসুূদ রানা, সিনিয়র সহ-সভাপতি মঈনুল ইসলাম কাজল, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ ও রিপোটাস ইউনিটির সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন।
এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, প্রবীণ রাজনীতিবিদ দেলোয়ার হোসেন মিয়াজীর মৃত্যুতে দেশ একজন নিবেদিত প্রাণ দেশপ্রেমিক কে হারালো।  দেশ ও জাতির কল্যাণে তার অবদান স্বরণীয় হয়ে থাকবে। তার শুণ্যতা পূরণ হওয়ার নয়।

শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক দুবারের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির দীর্ঘ ১৮ বছরের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন মিয়াজী মৃত্যুবরণ করেছেন।

বুধবার (২১ জুলাই) সন্ধ্যায় তিনি স্ট্রক করলে কুমিল্লা নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্যগুণগ্রাহী রেখেযান।

মরহুম দেলোয়ার হোসেন মিয়াজী ছিলেন বিএনপির একজন নিবেদীত প্রাণ। তিনি শাহরাস্তি উপজেলা পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এ ছাড়াও তিনি ছিলেন একজন স্বজ্জন ব্যক্তি।

শাহরাস্তি পৌরসভার ৮নং ওয়ার্ডে বড় বাড়িতে জন্ম নেয়া এ বিএনপি নেতার মৃত্যুতে শাহরাস্তিতে শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv