ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নাসরিন জাহান শেফালীর দায়িত্বভার গ্রহন

শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নাসরিন জাহান শেফালীর দায়িত্বভার গ্রহন

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী দায়িত্বভার গ্রহন করেছেন।

১৪ই অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১২ টায় তার নিজ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহন করেন। এর পুর্বে সকাল ১০ টায় তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে পরিষদের সভায় যোগদান করেন।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, সকলের আন্তরিক সহযোগিতা ও ভালবাসায় আজ এ চেয়ারে বসতে পেরেছি। বিশেষ করে আমাদের অভিবাভক,জাতির শ্রেষ্ঠ সন্তান সংসদ সদস্য মেজর(অব:) রফিকুল ইসলাম বীর উওম মহোদয়ের প্রতি চিরকৃতজ্ঞ থাকবো। উপজেলা বাসী সহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা চাই। আমার উপর অর্পিত দায়িত্ব যেন জনগনের কল্যানে নিবেদিত হয়ে কাজ করতে পারি সেজন্য উপজেলা বাসীর দোয়া চাই।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার,সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, উপজেলা পরিষদের সিএ,মো: শাহাবুদ্দিন প্রমুখ। সভায় উপজেলা পরিষদের ড্রাইভার মো: মিজানুর রহমান তার পক্ষ থেকে একটি উপহার তুলে দেন নব- নির্বাচিত চেয়ারম্যান নাসরিন জাহান শেফালীকে।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv