ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ কর্মী সাজিদ মাহমুদ সাদ্দামের ঈদ শুভেচ্ছা

শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ কর্মী সাজিদ মাহমুদ সাদ্দামের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর জেলার সকল ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন শাহরাস্তির ছাত্রলীগ কর্মী সাজিদ মাহমুদ সাদ্দাম।

ঈদের শুভেচ্ছায় তিনি মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি এবং জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ কর্মী সাজিদ মাহমুদ সাদ্দাম শাহরাস্তিবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, করোনার মহামারীতে মাননীয় এমপি মহোদয় প্রায় ৯০০০ এর অধিক পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বাড়িতে পৌঁছে দিয়েছেন।

করোনা রুগী এবং কেউ অন্যান্য রোগে অসুস্থ ব্যাক্তিদের জন্য শাহরাস্তি উপজেলায় ফ্রী মেডিকেল সার্ভিস চালু করেছেন এবং ফোন কল পেয়েই আক্রান্ত ব্যক্তির বাড়িতে মেডিকেল টিম পৌঁছে যাচ্ছে, শাহরাস্তির হাসাপাতাল গুলোতে করোনা চিকিৎসার প্রয়োজনীয় সকল সরঞ্জামের ব্যবস্থা করে দিয়েছেন।

এছাড়া করোনা মৃত্যু ব্যক্তির লাশ দাফনে “ছাত্রলীগ ৪১” টিমকে পিপিই, হ্যান্ডগ্লাভস,মাস্ক সহ প্রয়োজনীয় সরঞ্জামের ব্যবস্থা করেছেন।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ জহির উদ্দিন এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান এর পক্ষ থেকে শাহরাস্তি ছাত্রলীগের আওতাধীন সকল নেতাকর্মী এবং প্রত্যেকটি ইউনিট কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে চাঁদপুর জেলা ছাত্রলীগ অসহায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন।

এছাড়াও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন, রিকশাওয়ালা- দিনমজুরদের মাঝে ইফতার বিতরন, ছাত্রলীগ এবং সাধারণ মানুষের মাঝে হ্যান্ডস্যানেটাইজার বিতরন, মাস্ক বিতরন সহ তৃণমূল ছাত্রলীগকে যেভাবে জনগনের সেবায় পাশে থেকে সেবা দিয়ে যাওয়ার অনুপ্রেরণা এবং সাহস দিয়ে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করি মাননীয় এমপি মহোদয় এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের সকল সদস্যদের প্রতি।

ছাত্রলীগ কর্মী সাদ্দাম শাহরাস্তির সকলের উদ্দেশ্যে বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

Facebook Comments

Check Also

শাহরাস্তি চিতোষী সাব-রেজিস্ট্রার কার্যালয় স্বাস্থ্য বিধি মেনে দাপ্তরিক সেবা প্রদান

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তির চিতোষী সাব-রেজিস্ট্রার কার্যালয় সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্য বিধি মেনে দাপ্তরিক কার্যক্রম …

vv