ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তি উপজেলা আ.লীগের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে সভা ও মিলাদ মাহফিল

শাহরাস্তি উপজেলা আ.লীগের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে সভা ও মিলাদ মাহফিল

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে উপজেলা আ’লীগের উদ্যোগে  স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।
শুক্রবার ২৬ শে মার্চ সকালে প্রথম প্রহরে উপজেলা পরিষদ মিলনায়তনে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দলীয় কার্যক্রম সূচনা হয়। পরে দলীয় কার্যালয় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে নেতৃবৃন্দ কর্মী-সমর্থকদের নিয়ে দিবসটির তাৎপর্য উপলক্ষে এক আলোচনা সভা এ মিলাদ মাহফিলের আয়োজন করে । ওইদিন  বিকেলে পৌর শহরের শাহরাস্তি গেট দোয়াভাঙ্গা থ্রি স্টার কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়।
সুয়াপাড়া জিকে উচ্চ বিদ্যালয় সাবেক শিক্ষক আব্দুল ওয়াদুদ মাস্টারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।
ওই সময় প্রধান অতিথি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দলীয় কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখছিলেন। তিনি বঙ্গবন্ধু ও বাংলাদেশ ও স্বাধীনতা সংগ্রামের বিষয়ে বিশদ ব্যাখ্যা করছিলেন। যা দলীয় কর্মীদের তথা আগামী প্রজন্মের জন্য ঐতিহাসিকভাবে উপকৃত হবে। ঠিক ওইক্ষণে মুঠোফোনে সংবাদ আসে উপজেলা আ’লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরী আর নেই। তখনই নেতৃবৃন্দ আলোচনা সভা সংক্ষিপ্ত করে মিলাদ মাহফিল শেষ করে মরহুমের জন্য দোয়া প্রার্থনা করে দ্রুত ছুটে যান মরহুম ফরিদ উল্লাহ চৌধুরী গ্রামের বাড়ি উনকিলাতে।
ওই সময় অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল মজুমদার, সাবেক পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটোয়ারী মশু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, বিল্লাল হোসেন তুষার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সাবেক মাহবুব আলম চৌধুরী, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক শফিউল আজম স্বপন, মহিলা নেত্রী জাহানারা ইমাম, দক্ষিণ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম মানিক, শ্রমিক লীগ নেতা কামাল হোসেন, কৃষকলীগ নেতা জসীমউদ্দীন জনি, যুবলীগ নেতা রফিকুল ইসলাম রকি, সাবেক আ’লীগ নেতা হিরো,আ’লীগের রায়শ্রী দক্ষিণ ইউপি সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন নিজাম, টামটা ইউপি আ’লীগ নেতা নজরুল ইসলাম, মেহের দক্ষিণ আ’লীগের সভাপতি আখতারুজ্জামান মেম্বার। যুবলীগ নেতা আলমগীর হোসেন পলাশ, মহিলা দলের নেত্রী শিমু উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv