ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তি উপজেলা আ’লীগের সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দর ইফতার

শাহরাস্তি উপজেলা আ’লীগের সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দর ইফতার

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আ’লীগের উদ্যোগে শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ তথা অত্র উপজেলায় সকল গণমাধ্যমকর্মীদের সৌজন্যে সীমিত পরিসরে ইফতারের আয়োজন করা হয়েছে।

বুধবার (২৮-এপ্রিল) সন্ধ্যায় পৌর শহরের শ্রীপুর এলাকা কফি পার্কে এটির আয়োজন করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শাহরাস্তি উপজেলা আ’লীগের উদ্যোগে ও সাবেক উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো:কামরুজ্জামান মিন্টুর আয়োজনে এটি অনুষ্ঠিত হয়। ওই সময় সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত ইফতারে প্রধান অতিথির বক্তব্যে তিনি কামরুজ্জামান মিন্টু বলেন, শাহরাস্তি উপজেলা আওয়ামী রাজনীতি সংগঠন করতে গিয়ে প্রয়াত যত নেতা বিশেষ করে মরহুম রুস্তম আলী, হুমায়ুন কবির মজুমদার, আব্দুল খালেক মজুমদার, মফিজুর রহমান এডভোকেট, কামাল পাশা মজুমদার, শাহনেওয়াজ সম্প্রতি প্রয়াত অহিদুর রহমান বাঙ্গালীসহ চাঁদপুর জেলায় নাম জানা না জানা সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করেন তিনি।

দেশের এই সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে যেতে পারেন সেজন্য আল্লাহর নিকট প্রার্থনা করেন। এছাড়া তিনি দেশে প্রাণঘাতী করোণা মহামারীর এই সময় যত লোক প্রয়াত হয়েছেন সকলের জন্য দোয়া প্রার্থনা করেন।

এছাড়া শাহরাস্তি হাজীগঞ্জ উন্নয়নের রূপকার,আওয়ামী রাজনীতির অভিভাবক, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এমপি সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

পরে আমন্ত্রিত গণমাধ্যমকর্মীদের নিয়ে দোয়া মাহফিল মোনাজাত শেষে ইফতারের আয়োজন করা হয়। ওই সময় শাহরাস্তি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, শাহরাস্তি প্রেসকাবের সভাপতি হুমায়ুন কবির, শাহরাস্তি উপজেলা আ লীগের দপ্তর সম্পাদক শফিউল আজম স্বপন, পৌরসভা আ’লীগের সাবেক আহবায়ক (কফি পার্কের স্বত্বাধিকারী) শাহ এনামুল হক কমল উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে শাহরাস্তি প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ, রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ, মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ সহ অত্র উপজেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv