ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহরাস্তি উপজেলার ১১টি ক্লাবে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরন

শাহরাস্তি উপজেলার ১১টি ক্লাবে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরন

শাহরাস্তি প্রতিনিধি : উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক আয়োজিত কিশোর কিশোরী ক্লাবে শিক্ষার্থীদের মাঝে প্রত্যেক ক্লাবের জন্য একটি করে হারমনিয়াম, একসেট তবলা,লুডু ঘর, ক্যারাম ও দাবা বিতরন করা হয়। সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্দোগে সারাদেশে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় একটি করে কিশোর কিশোরী ক্লাব স্থাপন করা হয়৷

উক্ত ক্লাবগুলোতে একজন করে সংগীত শিক্ষক,আবৃত্তি শিক্ষক,এবং প্রতিটি উপজেলায় দুইজন করে জেন্ডার প্রমোটার নিয়োগ করা হয়৷ যার মাধ্যমে শিক্ষার্থীরা পড়াশুনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মধ্য দিয়ে নিজেদের মন ও মননের বিকাশ সাধন করছে। উক্ত প্রোগ্রামে প্রধান অতিথীর বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শিরীন আক্তার বলেন, শিক্ষার্থীদের সুস্থ মস্তিষ্কের বিকাশের জন্য, মানসিক পরিপক্বতা বৃদ্ধি ও লিঙ্গ বৈষম্য দূরীকরনে এই ক্লাব ভালো ভূমিকা রাখছে। এবং এই ক্লাবগুলো কে আরো সমৃদ্ধ ও সুসংগঠিত করা দরকার।

এতে করে আমাদের শিক্ষার্থীরা আরো বেশি উপকৃত হবে। এরপর পৌরসভা ক্লাবের সংগীত শিক্ষক নাইমুর রহমান ও তারদল গান পরিবেশন করেন। উক্ত প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুন্নাহার, উপজেলা শিক্ষা কর্মকর্তা লুৎফুর রহমান ভূঁইয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাক, মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল আউয়াল প্রমুখসহ আরও অনেকে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv