ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠার ২৫ বছর উদযাপন

শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠার ২৫ বছর উদযাপন

নাটক হোক অসুন্দরের বিরুদ্ধে শৈল্পিক প্রতিবাদ এই স্লোগান কে সামনে রেখে-কেক কেটে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে চাঁদপুর শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠার ২৫ বছর উদযাপিত হয়েছে।

২০ জানুয়ারি শাহরাস্তি উপজেলাস্থ উত্তর ঠাকুরবাজারের সংগঠনটির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আমরুজ্জামান সবুজের সভাপতিত্বে-সাধারণ এরশাদ আলম বেপারীর সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি-অপরূপা নাট্যগোষ্ঠীর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-শাহরাস্তি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অপরূপা নাট্যগোষ্ঠীর উপদেষ্টা মাসুদ রানা,  উপজেলা আনসার বিডিপি কোম্পানি কমান্ডার আবদুস সাত্তার (পিপিএম-বার)।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর সহসভাপতি শিল্পী আতাউর রহমান, যুগ্ম সম্পাদক মোঃ আখের হোসেন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সিদ্দিকুর রহমান নয়ন, প্রচার সম্পাদক শিল্পী আরমান হোসেন, সদস্য রৌশনারা বেগম প্রমুখ।

উল্লেক্ষ্য ১৯৯৬ সালের ২০ জানুয়ারি চাঁদপুর শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী যাত্রা শুরু করে। তখন শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ছাড়া অন্য কোন সাংস্কৃতিক সংগঠন ছিলোনা, এই সংগঠনের সদস্যরা সরকারি ও বেসরকারি ভাবে জনসচেতনতা সৃষ্টির লক্ষে নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে আসছেন।

শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় ব্যাক্তি উদ্যোগে সামাজিকভাবে মানুষকে সচেতন করতে কাজ করে যাচ্ছেন, আগামিতেও মাদক, যৌতুক, বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়তে জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করা হবে বলেও তিনি জানান।

-প্রেস বার্তা/প্রিচাঁ/এম. রহমান/২০২০/টপও

Facebook Comments

Check Also

জমকালো আয়োজনে আসিফ আকবর ফ্যান্স ক্লাব কুমিল্লা’র ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

মাসুদ হোসেন : “রয়েছো তুমি আমাদের আত্মা জুড়ে, তোমারই গান গাই সুরে সুরে” এই স্লোগানকে …

vv