ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / জাতীয় / শাহরাস্তির ২টি স্কুল পরিদর্শন করেন চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল

শাহরাস্তির ২টি স্কুল পরিদর্শন করেন চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তিতে ২টি মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল (সদ্য পদোন্নতি প্রাপ্ত যুগ্ম সচিব)।

বৃহস্পতিবার সকাল ১০ টায় চাঁদপুর জেলা প্রশাসক (সদ্য জাতীয় করন তালিকা ভুক্ত) ঐতিহ্যবাহী শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে যান। সেখানে তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় ও খেলাপড়ার বিভিন্ন বিষয়ে খোজ খবর নেন। এছাড়া বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক ও মেনেজিং কমিটির সদস্যদের সাথে শিক্ষার মান নিয়ে বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি বিদ্যালয়ের মান সম্মত শিক্ষা ও বিদ্যালয়ের সার্বিক ব্যবস্থাপণার বিষয়ে তিনি ভৃয়সী প্রশংসা করেন। পরে তিনি মেহার কালিবাড়ীতে অবস্থিত নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিদর্শণ করেন। পরিদর্শনে গিয়ে শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে কুশল বিনিময় ও শিক্ষার মান নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

এসময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ মারুফ সহ জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মর্কতা।

এসময় অন্যানর মধ্যে উপস্থিত ছিলেন শাহ্রাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইমাম হোসেন। নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি দত্ত।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ জিলান মিয়া, ইমরান হোসেন খন্দকার, সহকারী শিক্ষক এরশাদ উল্লা, আব্দুল কাদের বিএসসি, আবুল কাশেম, নিতিশ চন্দ্র কর, নাজমা বেগম, রাজিয়া বেগম প্রমুখ। এছাড়াও চাঁদপুর জেলা প্রশাসক শাহ্রাস্তি থানা পরিদর্শন করেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ গৃদকালিন্দিয়া বাজারে অগ্নিকাণ্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

এস.এম ইকবাল : ফরিদঞ্জ দক্ষিন ইউনিয়নের ১৬নং রুপসা গৃদকালিন্দিয়া বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিটে থেকে আগুনে লেগে বাজারের …

vv