ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তির সড়কে ঝরল এবার অটোচালকের প্রাণ

শাহরাস্তির সড়কে ঝরল এবার অটোচালকের প্রাণ

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তির সড়কে ঝরল এবার সিএনজি চালিত অটোরিকশা চালকের প্রাণ।

শুক্রবার ৭ নভেম্বর বিকাল সাড়ে তিনটায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাদিয়া নামক লোয়ারি বাড়ি সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, ওইদিন কুমিল্লা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী বোগদাদ পরিবহনের (ঢাকা মেট্রো- ব-১৪-১২৭৮) একটি যাত্রীবাহি বাস ওই এলাকা অতিক্রম করছিল। ওই সময় বিপরীত দিক (হাজিগঞ্জ) থেকে ছেড়ে আসা (চাঁদপুর-থ-১১-৩৯৭০)নাম্বারের অটোরিকশাটিকে একটি বোগদাদ বাস সজোরে ধাক্কা দিলে এটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে ।

পরে স্থানীয়রা সিএনজিতে আরোহী চালক মোঃ আব্দুল মান্নান (৬২)গুরুতর আহত অবস্থায় শাহরাস্তি স্বাস্থ্যকমপ্লেক্সএ নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে । ওই সময় চালকের মৃত্যুর সংবাদ চারদিকে চাউর হলে স্থানীয়রা যাত্রীবাহী বাস টিকে আটক করে।

এদিকে নিহত আঃ মান্নান পরিচয় জানাযায়,সে হাজীগঞ্জ উপজেলায় হাটিলা ইউপি’র হাড়িয়াইন গ্রামের পন্ডিত বাড়ির মৃত আব্দুল লতিফ এর পুত্র। তিনি মৃত্যুকালে একমাত্র ছেলে রুবেল (২২) ও তিনটি মেয়ে রেখে যান।নিহতের স্বজনরা জানায়,পরিবারটির একমাত্র উপার্জনক্ষম পিতাকে হারিয়ে সন্তানরা হতভম্ব হয়ে পড়েছে।

এ দুর্ঘটনার বিষয়ে বোগদাদ কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করলে তারা জানায়, ঐদিন ঘূর্ণিঝড় বুলবুল এর প্রভাবে গুড়ি গুড়ি বৃষ্টি জনিত কারণে রাস্তা কাদায় স্যাঁতস্যাঁতে থাকায় এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। নিহতের একমাত্র ছেলে রুবেল জানায় শুক্রবার রাতেই তার পিতার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শাহরাস্তি থানার এসআই ইদ্রিস জানান,আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

Facebook Comments

Check Also

বি-বাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় হাজীগঞ্জের স্বামী-স্ত্রী নিহত

স্টাফ রিপোর্টার : উৎসুক জনতা হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আন্তনগর তূর্ণা নিশীথা ও আন্তনগর উদয়ন এক্সপ্রেস …

vv