ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / শাহরাস্তির সেই জমিলা-মুরশিদার পাশে দাঁড়ালেন সাংসদ মেজর রফিকুল ইসলাম

শাহরাস্তির সেই জমিলা-মুরশিদার পাশে দাঁড়ালেন সাংসদ মেজর রফিকুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি : অসহায় ও হতদরিদ্র জমিলা খাতুন ও মুরশিদা খাতুনের পাশে দাঁড়ালেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম। শনিবার (৫ জুন) সকালে শাহরাস্তি উপজেলা পরিষদে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে তাদের ৬ হাজার টাকা করে সহযোগিতা করা হয়। এ সময় তাদের দুজনকে প্রধানমন্ত্রীর যেকোনো প্রকল্প থেকে ঘর দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য দেন সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

উপজেলা প্রশাসন জানায়, শনিবার বেলা ১১টায় জমিলা-মুরশিদাসহ ৩২ জন নারী ও পুরুষকে ১ লাখ ৯৯ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে। এর মধ্যে ৬ হাজার টাকা করে ২৫ জন এবং ৭ হাজার করে ৭ জনকে আর্থিক সহায়তা করা হয়। এ ছাড়া সরকারি নম্বর ৩৩৩ কল দিয়েছেন, এমন ৪০ নারী ও পুরুষকে খাদ্যসহায়তা করা হয়েছে।

আর্থিক সহায়তা পেয়ে শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পানচাইল গ্রামের হতদরিদ্র জমিলা খাতুন ও মুরশিদা খাতুন বলেন, আমরা এই টাকা পেয়ে অনেক খুশি। এমপি আমাদের টাকা দিয়েছেন, সে জন্য আমরা তার জন্য আল্লাহর কাছে দোয়া করি। আমাদের দুজনের নিজের জায়গা আছে। এবার যদি এমপি আমাদের জায়গার মধ্যে সরকারি ঘর করে দেন, তাহলে আমাদের গরিবের কষ্ট দূর হবে।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার বলেন, জমিলা-মুরশিদাসহ উপজেলার ৩২ জন নারী-পুরুষকে মাননীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে অর্থসহায়তা প্রদান করা হয়েছে। এ ছাড়া ৪০ নারী-পুরুষকে খাদ্যসহায়তা করেছি।

এর আগে গত ২৩ মে অনলাইন পোর্টালে ‘৪০ বছর ধরে অন্যের ঘানি টানছেন জমিলা-মুরশিদা’ শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। সেই খবর সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের নজরে আসে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv