ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তির শিক্ষক মাওলানা আবদুল হান্নান হুজুরের ইন্তেকাল

শাহরাস্তির শিক্ষক মাওলানা আবদুল হান্নান হুজুরের ইন্তেকাল

আমরা অতিব দুঃখের সাথে জান্নাচ্ছি যে, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার নাওড়া গ্রামে অবস্থিত শতবর্ষী শিক্ষাপ্রতিষ্ঠান ‘”পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের” সাবেক ধর্মীয় শিক্ষক জনাব আবদুল হান্নান (লম্বা হুজুর) আজ ২৫ এপ্রিল রবিবার সকাল ৬ ঘটিকায় সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না-লিল্লাহে…….. রাজেউন)। তাঁর মৃত্যুতে আমরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি এবং মহান আল্লাহর নিকট তাকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম দান করার জন্য দোয়া করি।

মরহুম আবদুল হান্নান( লম্বা হুজুর) মাওলানার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাঁর মৃত্যুর এই শোক বইবার শক্তি দানের জন্য মহান আল্লাহর নিকট দোয়া কামনা করি।

সকলের নিকট এই মানুষ গড়ার কারিগর মরহুম আবদুল হান্নান (লম্বা হুজুর) মাওলানার বিদেহী আত্মার মাগফিরাত কামনান্তে দোয়া করার সবিনয় অনুরোধ ও আবেদন করেছি।

উল্লেখ্য, তিনি ১৯৮২ সালে তিনি পঞ্চগ্রাম আজিজুল রহমান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসাবে যোগদান করেন। ২০১৪ সালে দীর্ঘ ৩৩ বছরের শিক্ষকতায় জীবন শেষে অবসরে যান। অবসর জীবনে এসে তিনি কখনো নিজ গ্রাম শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উনকিলা মুন্সি বাড়িতে আবার বড় ছেলে সিলেট জালালাবাদ গ্যাস ফিল্ড কোং এ কর্মরত মোঃ সাইফুল ইসলামের বাসায় থেকে সময় কাটাতে ছিলেন। তিনি খামেপাড় গ্রামের ঈদগাঁ জামাতের ঈমাম, নিজ বাড়ি উনকিলা মুন্সি বাড়ির মসজিদ কমিটির সভাপতি সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠায় অনেক অবদান রেখে যান।

শিক্ষক আবদুল হান্নানে মৃত্যুতে পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আবদুল লতিফ শোক প্রকাশ করে শোক বার্তা পাঠিয়েছেন। এক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাভিভূত পরিবারকে ধৈর্য্যধারণ ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, একদিন সকলকে মৃত্যুর সাধ গ্রহন করতে হবে। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং মহান আল্লাহ তায়ালার নিকট দোয়ার চেয়ে তাকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম দান করার জন্য মোনাজাত করেন।

আরো শোক জানিয়েছেন পঞ্চগ্রাম আজিজুল রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল ফয়েজ টিটু সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

আজ রাত সাড়ে দশটায় মরহুমের গ্রামের বাড়ি রায়শ্রী উত্তর ইউনিয়নের উনকিলা উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে নিজ বাড়ি মুন্সি বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv