ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / শাহরাস্তির ভূমিদস্যু দুলালের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অসহায় পরিবারের স্মারকলিপি
শাহরাস্তি উপজেলার রাড়া গ্রামের ভূমিদস্যু খতিয়ান দুলাল হোসেনের বিরুদ্ধে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ শওকত ওসমানের নিকট স্মারকলিপি প্রদান করেন।

শাহরাস্তির ভূমিদস্যু দুলালের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অসহায় পরিবারের স্মারকলিপি

সাইদ হোসেন অপু চৌধুরী : শাহরাস্তি উপজেলার রাড়া গ্রামের ভূমিদস্যু খতিয়ান দুলাল হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে অসহায় একটি পরিবার জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।
সোমবার দুপুরে জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ শওকত ওসমানের কাছে অসহায় বিল্লাল হোসেনর স্বাক্ষরিত ও তার পরিবারের লোকজন স্মারকলিপি প্রদান করেন।
অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ শওকত ওসমান তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারকে বিষয়টি তদারকি করে দ্রুত সমাধানের নির্দেশ দেন।
স্মারকলিপিতে উল্লেখ করেন, আমি (বিল্লাল হোসেন) দীর্ঘ ১৫ থেকে ১৬ বছর সৌদি ওকোয়েল প্রবাসে গিয়ে টাকা পয়সা উপার্জন করে আমার বাবার কাছে পাঠাই। বাবা উক্ত টাকা দিয়ে সম্পত্তি ক্রয় করে বসবাস করে। দুলাল হোসেন আমার বাবার দ্বিতীয় স্ত্রীর ছেলে। সে সুকৌশলে আমার বাবার কাছ থেকে অলিখিত কাগজে স্বাক্ষর নিয়ে নেয়। ওই অলিখিত কাগজে ১.১৭ একর জমি তার মত করে লিখে জাল দলিল তৈরি করে। পরবর্তীতে আমাদের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে আমাদের হয়রানি করতে থাকে। আমি বিভিন্ন সময় এলাকা গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিষয়টি অবগত করলে কয়েকবার সমাধানের জন্য হয়। গণ্যমান্য ব্যক্তিরা উক্ত বিষয় বিবেচনা করে কোনো সিদ্ধান্ত গেলে তাদেরকেও আসামী করে মামলা দিয়ে হয়রানি করে।
দুলাল হোসেন আমার পরিবারের উপর একাধিকবার হামলা করে আমার বসত ভিটা থেকে বের করে দিয়েছে। আমি ও আমার পরিবার ভয়ে কোনো প্রতিবাদ করতে পারিনি। উক্ত বিষয়গুলো সঠিকভাবে খতিয়ে দেখে সুষ্ঠু সমাধান কামনা করছি।
Facebook Comments

Check Also

চাঁদপুরে ভুয়া কাবিন দেখিয়ে প্রবাসীকে হয়রানি : টাকা আত্মসাৎ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা ১২নং চান্দা ইউনিয়নের মধ্য বাখরপুর গ্রামে প্রবাসী জামাল হোসেনকে জোরপূর্বক …

vv