ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহরাস্তির দেবকরা ও ফটিকখিরা সপ্রাবি’র দ্বিতল ভবনের উদ্বোধন
শাহরাস্তির দেবকরা ও ফটিকখিরা আমেনা স্মৃতি সপ্রাবি দ্বিতল ভবনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের উন্নয়ন সমন্বয়ক হাজি আব্দুল লতিফ।

শাহরাস্তির দেবকরা ও ফটিকখিরা সপ্রাবি’র দ্বিতল ভবনের উদ্বোধন

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি উপজেলার মেহার দক্ষিন ইউনিয়নের দেবকরা ও ফটিকখিরা আমেনা স্মৃতি সপ্রাবি’র দ্বিতল ভবনের শুভ উদ্বোধন করেন হাজিগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম।

গত সোমবার ২৮ ডিসেম্বার প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইমলাম বীর উত্তম টেলিকনফারেন্সের মাধ্যমে ওই দুইটি নতুন ভবনের আনুষ্ঠানি শুভ উদ্বোধন করেছেন।

উদ্বোধন কালে তিনি বলেন, আমাদের আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতবারই ক্ষমতায় এসে ছিলেন, তত বারই দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছেন।

আমাদের নিবাচনী এলাকার দুই উপজেলায় স্কুল কলেজ মাদ্রাসা ও রাস্তা-ঘাট, ব্রীজ, কালভাটের্র কাজ হয়েছে, যা অতিতের সরকারগুলো আপনাদের কল্যাণে কোন কাজই করতে পারেনি। আমাদের আওয়ামীলীগ সরকার আমলে এই ডাকাতিয়া নদীর উপর ৯টি ব্রীজ আজ দৃর্শ্যমান। কোটি কোটি টাকার কাজ চলমানসহ দুই উপজেলায় ২টি মাধ্যমিক ও ২টি কলেজ সরকারিকরনসহ নানাহ উন্নয়নমূলক কাজ হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থকবে।

জেলা তাতীঁলীগের সাবেক সভাপতি মো. ইকবাল হোসেনের অনুষ্ঠান পরিচালনায় উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামীলীগের প্রধান উন্নয়ন সমন্বয়ক হাজি আব্দুল লতিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. তোফায়েল আহম্মদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল।

এছাড়া উপস্থিত ছিলেন, মেহার দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মো. রুহুল আমিন, শাহরাস্তি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, দেবকরা মারগুবা ড. শহিদ উল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আবুল বাশার, দেবকরা সপ্রাবি পরিচালনা পর্ষদের সভাপতি মো. আনিছুল ইসলাম খোকন, প্রধান শিক্ষিকা ইভা রানি দে, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. নিমাই পাল, সাধারণ সম্পাদক ডা. আব্দুর রাজ্জাক, শাহরাস্তি পৌরযুবলীগ সাবেক আহবায়ক শাহ্ এনামুল হক কমল, ফটিকখিরা এসএ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সমাজসেবক ও বৃহত্তর কুমিল্লা জন কল্যাণ সমিতি ফ্রন্সের সহ-সভাপতি শহিদ উল্লাহ বাদল খান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আ: মবিন মোল্লা, দাতা সদস্য মো. ফজলুল হক, ফটিকখিরা আমেনা স্মৃতি সপ্রাবি’র প্রধান শিক্ষিকা মরিয়ম বেগমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌসভার সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv