ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / শাহরাস্তির কৃতি সন্তান বেলায়েতের আইজিপি ব্যাজ লাভ
শাহরাস্তির কৃতি সন্তান, পুলিশ মহাপরিদর্শকের কার্যালয়ে কর্মরত সহকারি উপ পরিদর্শক মোঃ বেলায়েত হোসেনকে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে আইজি’জ ব্যাজ পরিয়ে দিচ্ছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

শাহরাস্তির কৃতি সন্তান বেলায়েতের আইজিপি ব্যাজ লাভ

ফয়েজ আহমেদ, অতিথি প্রতিবেদক : শাহরাস্তির কৃতি সন্তান, পুলিশ মহাপরিদর্শকের কার্যালয়ে কর্মরত সহকারি উপ পরিদর্শক মোঃ বেলায়েত হোসেন প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে আইজিপি ব্যাজ পেয়েছেন। মঙ্গলবার (৭ জানুয়ারি) বেলা ১১ টায় পুলিশ সপ্তাহ চলাকালে রাজারবাগ পুলিশ লাইনস্ এ শীল্ড প্যারেড পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চাঁদপুরের গর্ব বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) তাঁকে এ ব্যাজ পরিয়ে দেন।

জানা যায়, ‘পুলিশ সপ্তাহ ২০২০’ উপলক্ষে ২০১৯ সালের প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে ৫৯৫ জন পুলিশ সদস্যকে ‘IGP’s Exemplary Good Services Badge’ (আইজি’জ ব্যাজ) প্রদান করা হয়েছে।

সহকারি উপ পরিদর্শক (এএসআই)মোঃ বেলায়েত হোসেন শাহরাস্তি পৌরসভার ৬নং ওয়ার্ডের কাজিরকাপ গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম আব্দুল হক।

তিনি শাহরাস্তি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয় হতে এসএসসি, মেহের ডিগ্রি কলেজ হতে এইচএসসি ও স্নাতক এবং সিলেট এমসি কলেজ হতে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। ৪ ভাই ১ বোনের মধ্যে তিনি ৩য়।

দাম্পত্য জীবনে তিনি বিবাহিত, ১ পুত্র ও ১কন্যার জনক।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাইফুর রহমান মিশু

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছাত্রনেতা ও তরুন সমাজসেবক …

vv