ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / শাহরাস্তির উত্তম মাত্র ৫ লাখ টাকা হলে বেঁচে যাবেন…

শাহরাস্তির উত্তম মাত্র ৫ লাখ টাকা হলে বেঁচে যাবেন…

নোমান হোসেন আখন্দ : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, আর নিজের জীবন বাচাঁতে সমাজের বিত্তবান সহ সকল জনগোষ্ঠীর কাছে সাহয্যের হাত বাড়িয়েছেন শাহরাস্তি উপজেলার এক সময়ের দর্জি দোকানী উত্তম কুমার দাস।

উত্তম কুমার দাস, পিতা: নারায়ন চন্দ্র দাস, মাতা: মায়া রাণী দাস, গ্রাম: নিজমেহার, হোল্ডিং ৯০, ওয়ার্ড ০৮, শাহরাস্তি পৌরসভা, শাহরাস্তি, চাঁদপুর।

উপজেলার প্রানকেন্দ্র মেহার কালীবাড়ী বাজারের এক সময়ের জমজমাট দর্জি দোকানী উত্তম কুমার সময়ের আর্বতে কঙ্কালসার দেহ নিয়ে নিজের জীবন বাচাঁতে আজ যুদ্ধ করছেন। গত ৪ বৎসর যাবৎ ফুসফুস ইনফেকশান রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা ব্যয়ে হারিয়েছেন সকল সম্পদ। বর্তমানে তার একপাশের ফুসফুস অকেজো হয়ে পড়েছে। অন্য পাশের ফুসফুসে ইনফেকশান দেখা দিয়েছে। বর্তমানে সে জাতীয় বক্ষব্যাধী ইনিষ্টিটিউট মহাখালী ঢাকায় মেডিসিন বিভাগের ৩/৪ ন-১৪ শয্যা কেবিনে ডা: মফিজুর রহমানের তত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন।

তার ১ মেয়ে, ১ ছেলে, স্ত্রী,বৃদ্ধা বাবা, মা সহ অনাহারে দিনযাপন করছেন। তার চিকিৎসা ব্যয় হিসেবে ৫ লক্ষাধিক টাকা লাগবে চিকিৎসকরা জানিয়েছেন। তার পরিবারের পক্ষে এত টাকা ব্যয় করে চিকিৎসা খরচ চালানো সম্ভব নয়। তাই তিনি সমাজের বিওবান জনগোষ্ঠী ও সকলের নিকট সাহায্যের হাত বাড়িয়েছেন।

সাহায্যে পাঠানোর ঠিকানা: ,যোগাযোগ ও বিকাশ নং ০১৭২৭১৬১৮২৮(উওম) পারসোনাল।

Facebook Comments

Check Also

মতলবে স্বামীর বাড়ি থেকে নিখোঁজের ৬দিনেও খোঁজ মিলেনি সুইটির!

প্রিয় চাঁদপুর : মতলব দক্ষিণ উপজেলার পিংড়া বাজার সংলগ্ন গোবিন্দপুর গ্রামের মিজান প্রধানীয়ার স্ত্রী সুইটি আক্তার …

vv