ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তির আলীপুরে ৩ মহিলার উপর পাশবিক নির্যাতনের অভিযোগ

শাহরাস্তির আলীপুরে ৩ মহিলার উপর পাশবিক নির্যাতনের অভিযোগ

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিন ইউনিয়নের আলীপুর গ্রামে পারিবারিক বিরোধ ও সম্পত্তিগত জটিলতার জেরে প্রতিপক্ষ দুর্বৃত্তরা  ৩ মহিলাকে বেদম মারধর ও পাশবিক নির্যাতনের অভিযোগ করেছে ভুক্তভোগীরা। নির্যাতনের শিকার ৩ নারী শাহরাস্তি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নিচ্ছেন। এ বিষয়ে শাহরাস্তি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
থানায় অভিযোগ ও নির্যাতনের শিকার মহিলারা জানান,গত ২১ জুন রবিবার দুপুর ২ টায় আলীপুর দক্ষিন পাড়া মোল্লা বাড়ীর মিজানুর রহমানের ঘরের সামনে এ ঘটনা ঘটে। ঐ বাড়ীর মিজানুর রহমানের দলিলীয় দখলীয় ১০ শতক একটি ডোবায় স্থানীয় প্রতিপক্ষ শহীদ উল্ল্যাহ (৫৫) পিতাঃ আঃ মমিন, শাহজান (২৫) পিতা: শহীদ উল্ল্যাহ,বশির আহমেদ বইশ্যা (১৮) পিতাঃ শহীদ উল্ল্যাহ,রাসেল (২২) পিতাঃ শহীদ উল্ল্যাহ, বেলুয়া বেগম (৫০) স্বামীঃ শহীদ উল্ল্যাহ, আসমা বেগম (২০) পিতা: শহীদ উল্ল্যাহ সহ দুর্বৃত্তরা জোরপবূক জবরদখল নিতে মাছের রেনু ফেলে দখল নেয়ার চেষ্টা চালায়।
এ সময় মিজানুর রহমানের বউ কাজল বেগম( ৩৮) মাছের রেনু ফেলতে বাধা দেয়। প্রতিপক্ষ দৃবূও রা পূব পরিকল্পিত ভাবে দা,ছেনি, লাঠি সোটা নিয়ে  মিজানুর রহমানের বউ কাজল বেগম (৩৮), কন্যা মুক্তা (২০) ও সালমা বেগম (৩০) স্বামী: মানিক  ও মানিক (৩৫) পিতাঃ পিতামৃতঃ আবু তাহের উপর হামলা চালায়। এ সময় দূবৃওরা মহিলাদের শারিরীক, পাশবিক নিযাতন ও এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত  জখম করে।
ভুক্তভোগীরা জানায়, পুবে ও দূবৃওরা সম্পওি দখলে নিতে তাদের উপর ৩/ ৪ বার হামলা মারধর নিযাতনের ঘটিয়েছে। এ সকল ঘটনার চক্রান্ত কারী মদতদাতা স্থানীয় দালাল ফারুক ও জামাল হোসেন কবিরাজ বলে জানিয়েছে। এদিকে সংঘষের খবর পেয়ে শাহরাস্তি থানার উপ-পরিদশক চৌধুরী আলম ঘটনাস্থল পরিদশন করেছে।
এ বিষয়ে অভিযুক্তদের আসামী করে থানায় অভিযোগ করা হয়েছে।
Facebook Comments

Check Also

শাহরাস্তি চিতোষী সাব-রেজিস্ট্রার কার্যালয় স্বাস্থ্য বিধি মেনে দাপ্তরিক সেবা প্রদান

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তির চিতোষী সাব-রেজিস্ট্রার কার্যালয় সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্য বিধি মেনে দাপ্তরিক কার্যক্রম …

vv