ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে ৮০ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

শাহরাস্তিতে ৮০ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তির ওয়ারুক এলাকার দুঃস্থ ও অসহায় ৮০টি পরিবারের মাঝে পবিত্র ঈদ উপলক্ষে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে স্বপ্ন কুড়ি ফাউন্ডেশন এর  উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো পোলার চাল,  সেমাই, চিনি, কিসমিস,বাদাম,গুড়ো দুধ, সাবান।
সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা নকিব এর সভাপতিত্বে এবং কাজী জসিম ও সোহাগ এর পরিচালনায় সভাপতি স্বাধীন ইবরাহীম খলিল ফাউন্ডেশন কার্যক্রম তুলে ধরে বলেন, যেকোন উদ্যোগ সফল করতে পারে সংঘবদ্ধ যুবশক্তি। আমরা অত্র এলাকার তরুণ যুবকদেরকে নিয়ে একটি আদর্শ ও উন্নত সমাজ গড়ে তোলার স্বপ্ন দেখছি। আমাদের ফাউন্ডেশন এর উদ্যোগে ইতোমধ্যে বিভিন্ন সময় অসহায় মানুষকে সহযোগিতা করা, বিনামূল্যে চিকিৎসা শিবির, মেধাবী শিক্ষার্থীদের ভর্তি ফি, পরীক্ষার ফরম ফিলাপ ব্যবস্থাসহ নানাবিধ কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে।
ফাউন্ডেশন উদ্যোগ আগামীতে এলাকার শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়াসহ সামাজিক ও অর্থনৈতিক বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নমূলক কর্মসূচী হাতে নেয়া হবে।
স্বপ্ন কুড়ি ফাউন্ডেশন এর সভাপতি স্বাধীন ইবরাহীম খলিল ফাউন্ডেশন এর যে সকল সদস্যরা বিদেশে আছেন তাদের জন্য দোয়া চেয়েছেন। এছাড়াও অনুদান দেওয়ার জন্য ইমাম, রাসেল, সামদানি, রফিক, রবিউল হাসান, রকি, ফারুক সহ সংশ্লিষ্ট আবতাব,আনিছুর রহমান শাকিল, বাদরুদোজ্জা, ওবায়েদ উল্লাহ সহ সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv