ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / শাহরাস্তিতে ৩টি কালভার্ট ধ্বসে পড়ে যান চলাচল ব্যাহত, জনদুর্ভোগ চরমে
শাহরাস্তিতে জনগুরুত্বপূর্ন ৩টি সড়কের কালভার্টগুলোর মাঝখানের অংশ এভাবেই ধ্বসে পড়ে মরণ ফাঁদে পরিণত হয়েছে।

শাহরাস্তিতে ৩টি কালভার্ট ধ্বসে পড়ে যান চলাচল ব্যাহত, জনদুর্ভোগ চরমে

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তিতে এলজিইডি বাস্তবায়নাধীন অতি জনগুরুত্বপূর্ণ ৩টি সড়কের উপর অবস্থিত বক্স কালভার্ট ধ্বসে পড়ায় ভারী যান চলাচল বন্ধ হওয়ায় যাএীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

শাহরাস্তি উপজেলার অতি জনগুরুত্বপূর্ণ সড়ক খিলাবাজার-চিতোষী সড়কের লালিয়াপাড়া সংলগ্ন ব্রীজ, সুচীপাড়া–খিলাবাজার সংযোগ সড়কের পাথৈর সংলগ্ন ব্রীজ ও উয়ারুক বাজার সংলগ্ন চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক সংযুক্ত উয়ারুক- মুড়াগাঁও সংযোগ সড়কের রাজাপুরা মাদ্রাসা সংলগ্ন কালভার্টটি ধ্বসে পড়ে যান চলাচল ব্যাহত ও যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

প্রতিনিয়তই এ সড়কগুলোতে হাজার হাজার যাত্রী চলাচল করে আসছিল। দূরদুরান্ত হতে আসা যাত্রী সাধারন ও জমি কেনা বেঁচা করতে আসা চিতোষী সাব-রেজিষ্টার কার্যালয়ে আসা লোকজনকে পড়তে হচ্ছে চরম ভোগান্তিতে।

দুর্ভোগের শিকার যাত্রীরা জানায়, অতিগুরুত্বপূর্ণ এ সড়কগুলোর উপর অবস্থিত কালভার্ট গুলোর মাঝখানের অংশ ধ্বসে পড়ায় মরণ ফাঁদে পরিণত হয়েছে। অনেক যাত্রী প্রতিনিয়তই দুর্ঘটনার শিকার হচ্ছেন। যানবাহন চলাচল না করায় অনেকেই পায়ে হেটে মাইলের পর মাইল যাতায়াত করছেন, বিকল্প সড়ক না থাকায় অনেকই পড়ছেন ভোগান্তিতে।

স্থানীয় জনপ্রতিনিধিদের পক্ষ থেকে নেয়া হয়নি কোন জরুরী ব্যবস্থা। প্রাথমিক ব্যবস্থা না নেয়ায় অনেকেই স্থানীয় জনপ্রতিনিধিদের উপর অসন্তোষের কথা জানান।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মো: রেজোয়ানুর রহমান জানান, ধ্বসে পড়া ওই ৩টি কালভার্ট সহ ৪ টি কালভার্টের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি, অতি অল্প সময়ের মধ্যে প্রস্তাব পাশ করে কাজে হাত দিতে পারবো।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv