ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / শাহরাস্তিতে ১শ’৬০ পরিবার পেল গৃহস্থলি সামগ্রী ক্রয়ের অনুদান 

শাহরাস্তিতে ১শ’৬০ পরিবার পেল গৃহস্থলি সামগ্রী ক্রয়ের অনুদান 

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ১৬০ গরীব, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে  গৃহস্থলি সামগ্রী ক্রয়ের অনুদান বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি)  উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ  মিলনায়তনে এ অনুদান বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তারের সভাপতিত্বে এতে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল । উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহসান উল্যাহ চৌধুরী, আইসিটি কর্মকর্তা মোঃ শাহজাহান প্রমুখ।
সংশ্লিষ্ট কার্যালয় সূত্র জানায়, গত  অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) ও উপজেলা পরিষদ উন্নয়ন তহবিলের আওতায় গরীব, অসহায় ও হতদরিদ্র ১শত ৬০ টি পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে নিত্য প্রয়োজনীয় গৃহস্থলি সামগ্রী ক্রয় বাবদ মোট ৮ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার  তার সমাপনী বক্তব্য, অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে সরকারি এই ধরনের মানবিক সাহায্য অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
Facebook Comments

Check Also

সরকারি প্রণোদনায় সমালয়ে কচুয়ায় নতুন জাতের ধান চাষ

মো: রাছেল, কচুয়া : মুজিব শতবর্ষে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় কচুয়া উপজেলায় ৫০ একর জমিতে …

Shares
vv