ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে হোন্ডা এক্সিডেন্টে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু, পরিচয় মিললো

শাহরাস্তিতে হোন্ডা এক্সিডেন্টে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু, পরিচয় মিললো

প্রিয় চাঁদপুর : চাঁদপুরের শাহরাস্তিতে হোন্ডা এক্সিডেন্টেএ গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার রায়শ্রী উত্তর ইউপি’র বিজয়পুর (হাটখোলা) ছটকিবাড়ী রাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, সংশ্লিষ্ট অফিস সূত্র জানায়,ওই দিন শাহরাস্তি গ্রামীণ ব্যাংকের এরিয়া প্রোগ্রাম অফিসার মোঃ গোলাম মোস্তফা (৫৭) মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ অফিসে দাপ্তরিক কাজ সেরে নিজ কর্মস্থলে ফিরছিলেন । ওই পথ অতিক্রম কালে তার (চট্র.মেট্রো-১৩-৫৪৮৮) নাম্বারের হোন্ডাটির নিয়ন্ত্রণ হারিয়ে প্রচন্ড বেগে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি রাস্তার পাশে ছিটকে পড়েন। তার অবস্থা বেগতিক দেখে স্থানীয় তৌহিদুল ইসলাম রাকিব ও আতাউল করিম নামের কলেজ পড়ুয়া দুই যুবক একটি অটো করে তাকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার আয়েশা সিদ্দিকা আগত রোগীকে (ইসিজি)করিয়ে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করে।

মৃত্যু এ সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে তার ব্যাংকের কর্মকর্তাসহ বিভিন্ন এনজিওর প্রতিনিধিরা হাসপাতালে ভিড় জমায়।

শাহরাস্তি গ্রামীণ ব্যাংক এরিয়া ম্যানেজার কার্তিক চন্দ্র বিশ্বাস বলেন, নিহত গোলাম মোস্তফা তিন মাস পূর্বে এ কর্মস্থলে যোগদান করেন। ৩২ বছরের কর্মময় জীবনে তিনি একজন ভালো অফিসার ছিলেন।

এদিকে মুঠোফোনে নিহতের ভাতিজা ‘‘ফয়সাল’’ জানায়, কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলায় বিপুলারসার ইউপি’র ঝাওড়া গ্রামের হাজী বাড়ির মোহাম্মদ রুহুল আমিনের পুত্র নিহত মোঃ গোলাম মোস্তফা ।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে তামিম (১৫) ও দুই কন্যা উম্মে হাবিবা পিঙ্কি (২৩) উম্মে কুলসুম (২১) নামের দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর গ্রামীণ ব্যাংকের জোনাল ম্যানেজার অরুণ কুমার পাল হাসপাতালে ছুটে আসেন।

এদিকে শাহরাস্তি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৈকত দাস গুপ্ত বলেন, সুরতহাল সংগ্রহ শেষে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ সম্পন্ন করে নিহতের স্বজনদের মরদেহ বুঝিয়ে দেওয়ার হয়েছে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে হার্ডওয়ার দোকান ভষ্মিভূত

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : শাহরাস্তিতে লতিফ হার্ডওয়ার নামে এক দোকান আগুনে ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় …

vv