ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে হোন্ডা-অটোরিকশা সংঘর্ষে শিশু জিহাদের মৃত্যু

শাহরাস্তিতে হোন্ডা-অটোরিকশা সংঘর্ষে শিশু জিহাদের মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে মোটর সাইকেল-সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে জিহাদ হোসেন আখন্দ(১২) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে।
বুধবার রাতে (০৩ মার্চ) পৌর শহরের প্রধান সড়কের মডেল স্কুল সংলগ্ন ঠাকুর বাজার রাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, ওই দিন সন্ধ্যায় পৌর শহরের ৭ নং ওয়ার্ডের আখন্দ বাড়ির মোহাম্মদ জামাল হোসেনের পুত্র জিহাদ হোসেন স্থানীয় গাউছিয়া মার্কেটের কাপড় ব্যবসায়ী খোকনের পুত্র শাওন (১৪) সঙ্গে ঠাকুর বাজারে যাচ্ছিল। ওই সময় তাদের হোন্ডা বাইক এর সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে তারা দুজন ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আশা একটি সিএনজিচালিত অটোরিকশা তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে ওই শিশু দুইটি গুরুতর আহত অবস্থায় অচেতন হয়ে পড়ে।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা বেগতিক দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে কুচাইতলী ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পর জিহাদকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।
এদিকে হোন্ডা বাইক চালক শাওনকে মুমূর্ষ অবস্থায় কুমিল্লা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়েছে। এদিকে আহত ও নিহতদের স্বজনরা জানান দুর্ঘটনার শিকার দুই বন্ধু তারা স্থানীয় শাহরাস্তি সপ্রাবিতে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া ছিল।
এদিকে নিহত শিশু জিহাদের অকাল মৃত্যুতে তার বাড়িতে শোকের মাতম বইছে।
Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv