ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / শাহরাস্তিতে স্মৃতিভ্রষ্ট আলী ফিরতে চায় বাড়ি

শাহরাস্তিতে স্মৃতিভ্রষ্ট আলী ফিরতে চায় বাড়ি

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে স্মৃতিভ্রষ্ট দারোগা আলী নামে ষাটঊর্ধ্ব এক ব্যক্তিকে জনতা চোর সন্দেহে আটক করে পুলিশে দিয়েছে। সম্প্রতি শাহরাস্তি পৌর শহরের সোনাপুর গ্রামে এ বৃদ্ধকে আটকের এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত রবিবার (৭জুন) পৌর শহরের ৪নং ওয়ার্ডের সোনাপুর মহল্লার অধিবাসীরা এই বৃদ্ধকে চোর সন্দেহে আটক করে।শাহরাস্তি থানা প্রশাসনকে সংবাদ দিলে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। ওই সময় স্থানীয়দের দৃস্টিতে অভিযুক্ত বৃদ্ধকে পুলিশ আটক করে শাহরাস্তি থানায় নিয়ে আসেন।

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতের আচরণ,অসংলগ্ন কথাবার্তায় স্মৃতিভ্রষ্ট ব্যক্তি বলে প্রাথমিক ভাবে প্রতীয়মান হয় বলে পুলিশ জানায়।ওই সময় ওসি শাহ আলম বিষয়টি শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারকে অবহিত করেন। পরে নির্বাহী কর্মকর্তার পরামর্শে মানবিক (ওসি) শাহ আলম ওই বৃদ্ধকে নিয়ে ছুটে যান শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্স।এ বৈশ্বিক করোনা সংকটকালে ধৃতব্যক্তি শরীরের অবস্থার বিবেচনায় কর্তব্যরত ডাক্তার তাকে চিকিৎসার প্রয়োজনে ভর্তি দেয়। বর্তমানে স্বাস্থ্যকমপ্লেক্স সে ভর্তি রয়েছেন।

এদিকে শাহরাস্তি থানা পুলিশের তরফ থেকে ওসি শাহ আলম, ৭ জুন তার নিজস্ব আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মৃতিভ্রষ্ট ব্যক্তির পারিবারিক পরিচয় ও বাড়ির সন্ধান পেতে নিজের মুঠোফোন নাম্বার ০১৭১৩-৩৭৩৭১৬ জিপি দিয়ে পোস্ট দেন।

এদিকে লোকটি তার নাম ‘‘দারোগা আলী’’ ছাড়া এর বাইরে কোন কিছু বলতে পারছেনা। ‘কোথায় থেকে এসেছে, কোথায় যাবে ? কোথায় ছিল ? তার কোন কিছুই সে মনে করতে পারছে না!এতদিনেও তার স্বজনদের সন্ধান না মিলায়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমকে বিষয়টি ‘‘ভাইরাল’’ করতে জানানো হয়।

যদি কোন হৃদয়বান ব্যক্তি কোভিড-১৯ ছোবলে তটস্থ মানবসভ্যতার সময়ে ওই ব্যক্তিকে তার স্বজনদের নিকট ফিরিয়ে দিতে সহায়তা করতে ইচ্ছুক হন তাহলে শাহারাস্তি থানার এই ০১৭১৩-৩৭৩৭১৬ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী অফিসারের কার্যালয় সার্বক্ষণিক বিষয়টি দেখভাল করছেন। ওই কার্যালয়ে যোগাযোগের মুঠোফোন নাম্বার-০১৭৩৪-৯৭৪৩৬৩। বর্তমান ওই ব্যক্তি শাহরাস্তির স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় যুবলীগ নেতার উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ

কচুয়া প্রতিনিধি : ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এ শ্লোগানকে সামনে নিয়ে করোনা বিস্তার …

vv