ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / শাহরাস্তিতে স্বাস্থ্যবিধি না মানায় প্যারাডাইস কফি হাউজসহ ১৫জনকে অর্থদণ্ড

শাহরাস্তিতে স্বাস্থ্যবিধি না মানায় প্যারাডাইস কফি হাউজসহ ১৫জনকে অর্থদণ্ড

মো.মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে স্বাস্থ্যবিধি না মানায় প্যারাডাইস কফি হাউজসহ ১৫জনকে ৪৪ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার শেষ বিকেলে (৪আগস্ট) চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ওই কফি হাউজটি এবং মেহের কালীবাড়ি বাজার ও দোয়া ভাঙ্গা এলাকায় হোন্ডা আরোহী বিভিন্ন ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে এ অর্থদন্ড প্রদান করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই দিন বিকেলে শাহরাস্তি উপজেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পৌর শহরের করবা এলাকায় অবস্থিত প্যারাডাইস কফিহাউজের কর্মকর্তা-কর্মচারী ও কাস্টমারদের (মুখে মাক্স না থাকায়) অযথা ভিড় বাড়িয়ে আড্ডা দেওয়ায় ও স্বাস্থ্যবিধি না মেনে প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছিল। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের দৃষ্টিগোচর হলে তিনি তার ভ্রাম্যমান আদালতে প্রতিষ্ঠানটির মালিককে ৪০ হাজার টাকা অর্থ দন্ড প্রদান
করেন।

একই দিন বিকেলে পৌর শহরের দোয়াভাঙ্গা, ঠাকুর বাজার, মেহের কালীবাড়ি বাজার এলাকায় হোন্ডা (বাইক) আরোহী, পথচারী, সিএনজি থ্রি হুইলার চালক ও প্যাসেঞ্জার মুখে মাক্স ও ড্রাইভিং লাইসেন্স, হেলমেট ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৪ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এই আদালত কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয় অফিস সহকারী মফিজুল ইসলাম ও শাহরাস্তি থানা পুলিশের অফিসার ও সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার বলেন, বৈশ্বিক এ করোনা মহামারীতে হাসপাতালে স্বাস্থ্য সেবা নিতে আসা সকল রোগী ও অ্যাটেনডেন্স, গাড়ির চালক-প্যাসেঞ্জার, দোকানের ক্রেতা- বিক্রেতা, ব্যাংক বীমা, সকল প্রাইভেট প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, জরুরী কাজে ঘর থেকে বের হওয়া ব্যক্তি বিশেষ ও পথচারীকে স্বাস্থ্যবিধি মেনে অবশ্যই মুখে মাস্ক পরে চলাচলের জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে দেওয়ানী ১৪৫ মামলা প্রত্যাহার করে নিলেন এমরান

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৪৫ ধারার …

vv