ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে স্বাস্থ্যকর্মী ও পুলিশ অফিসারসহ ১৩ জনের কোভিড সনাক্ত, আক্রান্ত বেড়ে ৪৭

শাহরাস্তিতে স্বাস্থ্যকর্মী ও পুলিশ অফিসারসহ ১৩ জনের কোভিড সনাক্ত, আক্রান্ত বেড়ে ৪৭

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে স্বাস্থ্যকর্মী ও পুলিশের এএসআইসহ ১৩ জনের কোভিড পজিটিভ সনাক্ত হয়েছে। শনিবার (১৩জুন) বিকেলে চাঁদপুর সিভিল সার্জন অফিস থেকে প্রেরিত রিপোর্টেও আলোকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (ইউএইচএফপিও) ডাঃ প্রতীক সেন বিষয়টি নিশ্চিত করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শাহরাস্তি উপজেলা থেকে এ পর্যন্ত কোভিড-১৯ সনাক্তকরনে ২৯১ জনের দেহের নমুনা (স্যাম্পল) পাঠানো হয়। এই পর্যন্ত আসা নমুনা রিপোর্টে ২৪৭ এরমধ্যে ২০০ জনের করোনা ভাইরাস নেগেটিভ সনাক্ত হয়। অর্থাৎ শনিবার নতুন করে আসা ১৯ জনের নমুনা রিপোর্টে মধ্যে ১৩ জনের কোভিড পজিটিভ সনাক্ত হয়। ফলে মোট আক্রান্ত রোগী বেড়ে দাঁড়ালো ৪৭ জনে।

আক্রান্তদের মধ্যে ৩জন সুস্থ্য এবং ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার নতুন করে আসা কোডিভ-১৯ রিপোর্টে ১৩ জনের করোনা আক্রান্তের রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তরোগীরা হলেন, শাহরাস্তি থানার এএসআই সৈকত দাশ গুপ্ত (৩৬), শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (এসএসিএমও) আবু সুফিয়ান(৩১),টামটা দক্ষিণ ইউপি’র কুলশী মিজি বাড়ীর আবদুস সাত্তারের পুত্র জানে আলম (৩২), সূচীপাড়া উত্তর ইউপি’র হাড়াইরপাড় গ্রামের নতুনবাড়ির মৃত আনোয়ারের পুত্র নজরুল ইসলাম (৪৫), টামটা উত্তর ইউপি’র হোসেনপুর গ্রামের ললি মেম্বারের বাড়ির কুদরত মিয়ার পুত্র মোঃ জামশেদ হোসেন (৩৬),পৌর শহরের উপলতা গ্রামের পলিন চন্দ্র দেবনাথের পুত্র দুলাল কৃষ্ণ দেবনাথ (৭০), টামটা দক্ষিণ ইউপি’র আলিপুর প্রধানিয়া বাড়ির আবুল বাশার(৭৬),একই গ্রামের প্রধানীয়া বাড়ি আরবের নেছা (৬৪),টামটা উত্তর ইউপি’র ইছাপুরা গ্রামের দারোগা বাড়ি জয়নাল আবেদীনের পুত্র হুমায়ুন কবির (৪৫), একই ইউপি’র বলশীদ শাহা মজুমদার বাড়ির আবুল হাসেম(৭০),রায়শ্রী উত্তর ইউপি’র দয়শ্রী মজুমদার বাড়ীর জয়নাল আবেদীন (৬২) তার স্ত্রী সাফিয়া বেগম(৫২) মেয়ে তানজিলা (২৩)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন করতে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের পরামর্শ প্রদান করেন।

করোণা শনাক্ত অধিবাসীদের জন্য প্রয়োজনীয় খাদ্য মানসিকভাবে সুস্থ থাকার জন্য দিকনির্দেশনা বাণী সম্বলিত বক্তব্য দিয়ে সংশ্লিষ্টদের পাঠিয়েছেন ।

উল্লেখ্য, অত্র উপজেলায় দুই দিনে ২৪ জন নতুন রোগী সনাক্ত হলো। আক্রান্তদের মধ্যে ২ জন ইউপি চেয়ারম্যান,১জন পুলিশের সাব ইন্সপেক্টর, ১জন এএসআই, ১জন স্বাস্থ্যকর্মী আক্রান্তের তালিকায় যুক্তহন।

অন্যদিকে ২টি পরিবারের ৬জন ব্যাক্তি আক্রান্ত হয়। তারা হলো পৌর শহরের উপলতা জমদ্দার বাড়ীর এক পরিবারের আলী হায়দার (৪২) তার স্ত্রী ফারজানা আক্তার (৩২) তাদের পুত্র মিনহাজ(৯)এবং রায়শ্রী উত্তর ইউপি’র দয়শ্রী মজুমদার বাড়ীর জয়নাল আবেদীন (৬২) তার স্ত্রী সাফিয়া বেগম(৫২) মেয়ে তানজিলা (২৩) আক্রান্ত হয়েছেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের দহুলীয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র …

vv