ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে স্কুল শিক্ষিকার পরিত্যাক্ত বসত ঘরে দুর্বৃত্তদের অগ্নি সংযোগ

শাহরাস্তিতে স্কুল শিক্ষিকার পরিত্যাক্ত বসত ঘরে দুর্বৃত্তদের অগ্নি সংযোগ

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন শাহ নেওয়াজ মঞ্জিলে দুর্বৃত্তদের অগ্নি সংযোগে পরিত্যাক্ত বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। পরিত্যাক্ত বসত ঘরে রক্ষিত মূলবান কাঠ, আসবাবপত্র পুড়ে গেছে। তাৎক্ষনিকভাবে শাহরাস্তি ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে আগুণ নিয়ন্ত্রণের আগেই পরিত্যাক্ত বসত ঘরে রক্ষিত আসবাবপত্র ও মূল্যবান কাঠ পুড়ে যায়। এতে অল্পের জন্য রক্ষা পায় একই বাড়ির ৫টি বসত ঘর সহ নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবনিমির্ত মূল একাডেমিক ভবন।

স্থানীয় লোকজন জানায় নিজমেহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর প্রাথমিক শিক্ষক সমিতির সভানেত্রী সাবেক পুলিশ কর্মকর্তা মৃত শাহ নেওয়াজের স্ত্রী খোদেজা বেগম চিকিৎসার জন্য গত ১৩ এপ্রিল ঢাকায় অবস্থান করছিলেন।

ঘটনার দিন গত ১৯ এপ্রিল মাগরিব নামাজের সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পরিত্যাক্ত বসত ঘরে অগ্নি সংযোগ করে। এসময় পাশ্ববর্তী ঘরের আবুল হোসেনের শিশু পুত্র আগুণের লেলিহান শিখা দেখে ডাকচিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটাছুটি করে এসে পানি দিয়ে আগুণ নিভানোর চেষ্টা চালায়।

এসময় লোকজন স্থানীয় ফায়ার সার্ভিস দমকল বাহিনীকে খবর দিলে তারা দ্রুত এসে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুণ নিভাতে সক্ষম হয়। এ বিষয়ে ক্ষতিগ্রস্থ স্কুল শিক্ষিকা খোদেজা বেগম জানান বেশ কিছুদিন যাবত অজ্ঞাত দূর্বৃত্তরা ঘরে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকার মূলবান আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। আমি বাড়িতে না থাকার সুযোগে দুর্বৃত্তরা আমার ঘরে অগ্নি সংযোগ করেছে। আমার কোন ছেলে সন্তান না থাকায়, মেয়েরা লেখাপড়া ও চাকুরীতে থাকায় বাড়িতে আমাকে একাকী বসবাস করতে হয়। বর্তমান অবস্থায় আমি দুর্বৃত্তদের এহেন কর্মকান্ডে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মা ইলিশ রক্ষায় পদ্মা-মেঘনায় যৌথ অভিযান

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের পদ্মা ও মেঘনা নদীতে প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর …

vv