ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে সামাজিক স্বীকৃতি পেতে এক অসহায় নারীর আর্তি!
ছবি: প্রতীকী

শাহরাস্তিতে সামাজিক স্বীকৃতি পেতে এক অসহায় নারীর আর্তি!

চাঁদপুরের শাহরাস্তিতে শিক্ষকের প্রতারণার শিকার বিউটি রানী দাস (৩২) নামে এক অসহায় নারী সামাজিক স্বীকৃতি পেতে সমাজের দ্বারে দ্বারে ঘুরছে।

ঘটনাটি ঘটে শাহরাস্তি পৌর শহরের সাহাপুর গ্রামে।ক্ষতিগ্রস্থ বিউটি রানী দাস ও মামলার নথিপত্র সূত্রে জানা যায়, উপজেলার নাওড়া পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সঞ্জিত কুমার সরকার একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী বিধবা বিউটি রানী দাসকে বিভিন্ন সময়ে প্রলোভন দেখিয়ে তার প্রতি আকৃষ্ট করে। এক পর্যায়ে চতুর শিক্ষক বিউটি রানীকে বিয়ের প্রলোভনে নিজ বাসভবনে বিয়ের নাটক সাজায় এবং তার সাথে শারিরিক সম্পর্ক স্থাপন করে।

এভাবে তাদের সম্পর্ক দীর্ঘদিন চলতে থাকায় এক সময় বিষয়টি স্থানীয়দের নজরে আসে। স্থানীয়দের বিষয়টি বিউটি ওই শিক্ষককে জানালে শুরু হয় তার বিভিন্ন কৌশল অবলম্বন। বিউটি তার কাছ থেকে সঠিক কোন সিদ্ধান্ত না পাওয়ায় এবং তাকে বিভিন্ন ভাবে ঘুরপাকে ফেলে দেয়ায় আত্মসম্মান রক্ষার্থে ও সামাজিক স্বীকৃতি পেতে আইনের স্বরণাপন্ন হয় এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে একটি মামলা দায়ের করেন। যার ন-২৮৭/১৫।

দীর্ঘদিন মামলা চলমান থাকার পর এক সময় মামলাটির কোন খোঁজ খবর না থাকায় ও চতুর শিক্ষকের বিভিন্ন কুটকৌশলে সঠিক বিচার থেকে বঞ্চিত বিউটি রানী দাস। একের পর এক আইনি ও সামাজিক সকল স্তরে সুবিচারের আশায় ঘুরে বর্তমানে দিশেহারা বিউটি রানী দাস স্বামীর অধিকার ফিরে পেতে ও সামাজিক ভাবে আত্মসম্মান রক্ষার্থে সংশ্লিষ্ট প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করছেন।প্রসঙ্গত, বিধবা বিউটি রানী দাস ওই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারীর চাকুরী হারিয়ে বর্তমানে উপজেলা সদরে একটি ডায়াগনষ্টিক সেন্টারে কর্মরত।

প্রতিবেদক: শাহরাস্তি প্রতিনিধি

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের কমিটি গঠন

মোঃ মাসুদ রানা/স্বপন কর্মকার মিঠুন/নোমান হোসেন আখন্দ : চাঁদপুরের শাহরাস্তি উপজেলা বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান …

vv