ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / শাহরাস্তিতে সাংবাদিক হাসানুজ্জামানের মায়ের ইন্তেকাল

শাহরাস্তিতে সাংবাদিক হাসানুজ্জামানের মায়ের ইন্তেকাল

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দৈনিক আলোকিত চাঁদপুরের মফস্বল সম্পাদক সাংবাদিক হাসানুজ্জামানের মা পারভীন হক (৭৮) ইন্তেকাল করিয়াছেন, ইন্নালিল্লাহি…….. রাজিউন।

সোমবার (২১-জুন) রাত ৮ টায় পৌর শহরের ৬ নং ওয়ার্ডের শ্রীপুর মিয়া বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি চার ছেলে দুই মেয়ে নাতি নাতি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীণ এই নম্র-ভদ্র নামাজী গৃহিণীর মৃত্যুতে ওই মোহল্লাসহ তার স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মরহুমার পরিবার সূত্র জানায়, ওই মহল্লার মৃত মমতাজুল হকের স্ত্রী পারভীন হক দীর্ঘদিন বার্ধক্যজনিত নানান অসুস্থতায় ভুগছিলেন। সোমবার সন্ধ্যায় তিনি সাংবাদিক হাসানুজ্জামান ও বড়পুত্র ডাক্তার মোশারফ হোসেনের সঙ্গে কথা বলতে গিয়ে অসুস্থতা বোধ করছেন বলে জানান। এর কিছুক্ষণ পরই তিনি মৃত্যু বরণ করেন।

এদিকে মঙ্গলবার সকালে ৯.১৫ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় । মরহুমের নামাজে জানাজা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় প্রিন্ট ইলেক্ট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে মরহুমার মৃত্যুতে শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv