ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / শাহরাস্তিতে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর স্মরণে মিলাদ মাহফিল

শাহরাস্তিতে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর স্মরণে মিলাদ মাহফিল

প্রিয় চাঁদপুর রিপোর্ট: চাঁদপুরের শাহরাস্তিতে সাংবাদিক নেতা ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক  সভাপতি এবং চাঁদপুর দর্পণ এর প্রতিষ্ঠাতা মরহুম ইকরাম চৌধুরীর স্মরণে এক মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ জুমা পৌর শহরের মেহের কালীবাড়ি বাজারস্থ জামে মসজিদে এ  দোয়া মিলাদ মাহফিল শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন উক্ত মসজিদের পেশ ইমাম খতিব মাওলানা মোহাম্মদ শাহজাহান ।
ওই সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বাজারের ব্যবসায়ী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। পরে বিকেলে শাহরাস্তি মেহের কালীবাড়ি বাজারে শাহরাস্তি মডার্ন বুক সেন্টারে দৈনিক চাঁদপুর দর্পণ এর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানার সঞ্চালনায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই সময় সম্পাদক ইকরাম চৌধুরী বর্ণাঢ্যময় জীবন ও দৈনিক চাঁদপুর দর্পণ এর প্রতিষ্ঠাকাল থেকে পত্রিকাটির চাঁদপুরের আপামর মানুষের কল্যাণে তথা চাঁদপুরে উন্নয়নে ভূমিকা শীর্ষক বিষয়ে আলোচনা হয়। ওই সময় উপস্থিত গণমাধ্যমকর্মীরা সকলেই পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করে ও মরহুম ইকরাম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন।
প্রেসক্লাব নেতৃবৃন্দ ইকরাম চৌধুরী অসুস্থতার সময় শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে তার চিকিৎসার জন্য কল্যাণ তহবিলে ২০  হাজার টাকা প্রদান করেছিল সে জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান পত্রিকাটির শাহরাস্তি অফিস প্রধান মো: মাসুদ রানা। তখন সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,শাহরাস্তি প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবুর রহমান ভূঁইয়া, মইনুল ইসলাম কাজল, যুগ্ন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সহ-সম্পাদক ফয়েজ আহমেদ, সহ-সংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, কার্যকরী কমিটির সদস্য কামরুজ্জামান সেন্টু প্রমুখ।
Facebook Comments

Check Also

কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে পৌর আ’লীগের সভাপতি’র মতবিনিময়

কচুয়া প্রতিনিধি : কচুয়া প্রেসক্লাবের নবাগত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন কচুয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি …

vv