ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / শাহরাস্তিতে সাংবাদিক জাহাঙ্গীর আলমের পাশে ইউএনও শিরিন আক্তার

শাহরাস্তিতে সাংবাদিক জাহাঙ্গীর আলমের পাশে ইউএনও শিরিন আক্তার

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম রতনের চিকিৎসার্থে সহযোগিতায় হাত বাড়িয়েছেন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার। সম্প্রতি হোন্ডা বাইক দুর্ঘটনায় প্রায় পঙ্গুত্ব বরণ করা এ সংবাদকর্মীর কষ্টের কথা শুনে উপজেলা নির্বাহি কর্মকর্তা মানবিক হয়ে গণমাধ্যম নেতাদের ডেকে পাঠান।
পরে তিনি ওই সংবাদকর্মীর চিকিৎসার বিষয় বিস্তারিত জেনে ও বর্তমানে তার মানবেতর জীবনযাপনের  কথা শুনে আর্থিক সহযোগিতার হাত বাড়ান। এছাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা অত্র উপজেলায় যোগদানের পর থেকে যেখানে যে সমস্যার কথা শুনেন তিনি তাৎক্ষণিক মানবিক সাহায্য নিয়ে সকল শ্রেণী-পেশার মানুষের পাশে দাঁড়ান। বর্তমানে করোনাকালীন এই কর্মকর্তার জনগণের স্বাস্থ্য ও জানমালের নিরাপত্তায় অভাবনীয় যে ভূমিকা রেখে চলছেন জনগণ তার ভূয়সী প্রশংসা করছেন।
উল্লেখ্য, সাংবাদিক জাহাঙ্গীর আলম রতন গত ২১ মার্চ রবিবার বিকেল সাড়ে তিনটায় মতলব উত্তর উপজেলার নতুন বাজার সড়ক এলাকায় তার মোটরসাইকেলকে একটি অটোরিকশা সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর জখম হন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে  মতলব সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।ওই সময় কর্তব্যরত চিকিৎসক তার পায়ের গুরুতর জখম দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালের রেফার করে। সেখানে তিনি গত ২১ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত ভর্তি থেকে চিকিৎসা করান। ওই সময় তার পায়ের চিকিৎসা দেখভাল করেন ঢাকা পঙ্গু হাসপাতালে সহকারী অধ্যাপক অর্থোপেডিক ডাক্তার মুরাদ হোসেন। পরে করোণা পরিস্থিতিতে ঢাকা শনির আখড়ায় একটি বাসা ভাড়া করে দৈনিক পায়ের ক্ষতের অংশ ড্রেসিং করিয়ে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।
এদিকে তার ডান পায়ের ২টি অংশে ভেঙ্গে একটি অংশে গুরুতর  জখম হওয়ায় মেটাল ইন্সট্রুমেন্ট সাপোর্ট দিয়ে বেড রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তার। ওই হিসেবে অবস্থায় উন্নতি হলে আগামী ৩১ এপ্রিল পঙ্গু হাসপাতালে ভর্তি হয়ে আগামী ৫ মে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে আবার আরেকটি অপারেশনের কথা রয়েছে ।
এদিকে দীর্ঘ দিন ব্যাপী ব্যয়বহুল চিকিৎসার ব্যায় বহন করতে গিয়ে সামান্য সংবাদকর্মী জাহাঙ্গীর আলম রতন আর্থিকভাবে চরম অনটনে পড়ে গেছেন।
এমন সময় শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা সহযোগিতার হাত বাড়ান সেজন্য  জাহাঙ্গীর আলম রতন ব্যক্তিগতভাবে ইউএনও শিরীন আক্তারকে ও শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, এর পূর্বেও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক চাঁদপুর দর্পণ এর প্রতিষ্ঠাতা সম্পাদক ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে পাশে দাঁড়ান।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv