ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহরাস্তিতে সম্পত্তি সংক্রান্ত জের প্রতিপক্ষের হামলায় গুরুতর অাহত ১
প্রতিকী ছবি

শাহরাস্তিতে সম্পত্তি সংক্রান্ত জের প্রতিপক্ষের হামলায় গুরুতর অাহত ১

স্টাফ রিপোর্টার : শাহরাস্তিতে সম্পত্তি সংক্রান্ত জেরএ প্রতিপক্ষের ইটপাটকেল নিক্ষেপে গুরুতর অাহত মোঃ  শরিফ হোসেন (২৫) শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাবস্থায় রয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার দিবাগত রাত অানুমানিক সাড় ১২টায় উপজেলার টামটা দক্ষিন ইউপির টামটা পুর্ব পাড়া নতুন মুন্সি বাড়তে।
স্থানীয়রা জনান, মোঃ শরিফদের সঙ্গে একই গ্রামোর পাশ্ববর্তী  ছৈয়াল বাড়ির মৃত হায়দার অালী গংদের গত ৩বছর যাবত সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে অাসছে। ওই বাড়ির মৃত অাবিদুর রহমানের পুত্র অাহত শরিফ অার তার এক চাচাতো ভাই বাড়িতে থাকে। এছাড়া বৃদ্ধ মা, চাচি, ভাবিও রয়েছে তার সঙ্গে। অন্যান্য পুরুষরা কর্মের তাগিদে দেশের বাহির অবস্থান করায় বাড়ির সদস্যরা প্রায় অভিভাবকহীন হয়ে পড়ে। এরি সুবাধে প্রতিপক্ষ পাশ্ববর্তী ছৈয়াল বাড়ির মৃত হায়দার অালীর ছেলে মোঃ সেলিম (৪৯), ছালাম (৩৫)  ও সেলিমের পুত্র রাব্বি (১৯)গংরা সঙ্গবদ্ধ হয়ে রাতের বেলায় শরীফদের সম্পত্তি জবর দখল করতে যায়।
শরিফ তাদের উপস্থিতি টের পেয়ে ঘর হতে বাহির হলে প্রতিপক্ষগংরা এলোপাতাড়ি তাকে উদ্দেশ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। তার ডাকচিৎকারে পরিবারের সদস্যসহ অাশে পাশ্বের লোকজন ছুটে এসে তাকে (ফরিদকে) অহতাবস্থায় উদ্ধার করে রাত অানুমানিক দেড়টায় শাহরাস্থি স্বাস্থ্য কপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। ঘটনাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে সটকে পড়ে।
অাহত শরিফ জানান, প্রায় ৩/৪ বছর যাবত প্রতিপক্ষগংরা অামাদের বাড়িতে সম্পত্তি পাওয়ার কথা বলে বিভিন্ন সময়ে অসময়ে হয়রানি করে অাসছে। এমনি ভাবে বহুবার  জীবন নাশের হুমকী, ভিটাবাড়ি হতে উচ্ছেদের হুমকী দিয়ে অাসায় অামি তাদের বিরুদ্ধে শাহরাস্তি থানায় সাধারণ ডাইরি করি।
এছাড়া তাদের মিথ্যা দাবিকৃত সম্পত্তির উপর অস্থায়ী নিষেধাজ্ঞার রিভিশন করা হয়েছে এবং অাদালতে অারো ২টি মামলা চলমান যার পক্ষ অামি। তার দাবি অাদালতে মামলা চলমান অবস্থায় প্রতিপক্ষরা পেশিশক্তি ও ক্ষমতার অপব্যবহার দেখিয়ে সম্পত্তি দখলের চেষ্টা অব্যাহত রেখেছে। মুহুর্তের মধ্যে তারা অামার ও অামার পরিবারের সদস্যদের উপর মারাত্মক ক্ষতি সাধন করতে পারে। অামি আইন প্রয়োগকারী সংস্থার কাছে জীবনের নিরাপত্তার দাবি জানাচ্ছি।
Facebook Comments

Check Also

ব্যক্তিকে নয়, শেখ হাসিনার নৌকাকে আবারো বিজয়ী করুন : চেয়ারম্যান প্রার্থী আল মামুন পাটওয়ারী

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় …

Shares
vv