ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / শাহরাস্তিতে শেখ রাসেল স্মৃতি সংসদ গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্ভোধন

শাহরাস্তিতে শেখ রাসেল স্মৃতি সংসদ গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্ভোধন

শাহরাস্তি প্রতিনিধি : স্বাধীনতা দিবস ও মুজিব শতবর্ষ উপলক্ষে মাদক, সন্ত্রাস,বাল্যবিবাহ,ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী শেখ রাসেল স্মৃতি সংসদ গোল্ডকাপ টুর্নামেন্টের অভিষেক অনুষ্ঠান উদ্ভোধন করা হয়েছে।
গত ৮ মার্চ আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আনুষ্ঠানিকতার মাধ্যমে খেলা শুরু হয় বিকাল ৩ ঘটিকায়।
খেলার উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আব্দুল মান্নান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও মেহের ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জনাব এম এ আউয়াল মজুমদার, কমিউনিটি পুলিশিং সাধারন সম্পাদক ও শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক জনাব এড. মোঃ ইলিয়াছ মিন্টু, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক জনাব আব্দুল মান্নান ব্যাপারী, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য জনাব শামছুল হক মিয়াজী সামু, আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ছিদ্দিকুর রহমান, চিতোষী পশ্চিম ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক জনাব জহিরুল ইসলাম পাটওয়ারী, ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জনাব আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জনাব দেলোয়ার হোসেন মেম্বার, হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক রাসেল মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী জনাব ডাঃ মীর শাহজান, নুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ইব্রাহিম খলিল বাবুল, টুর্নামেন্টে পরিচালনা কমিটির সাধারন সম্পাদক জনাব মোস্তফা মিয়া সহ অন্যান্য অতিথি বৃন্দ।
শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ নেতা  ফয়সাল আহমেদ শুভ এবং চিতোষী পশ্চিম ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন আলমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটির অতিথিবৃন্দ তাদের বক্তব্যে মাদকের কুফলের ব্যাপারে আলোচনা করে যুব সমাজকে খেলাধূলার মাধ্যমে নিজেদেরকে সুস্থ ও মানুষিকভাবে চাঙ্গা রেখে সমাজকে নেতৃত্ব দেওয়ার আহবান জানান। তারা আরও বলেন, মাদকের কুফলের জন্য নিজের সাথে সাথে একটি পরিবার তথা একটি সমাজও ধ্বংসের দ্বাড়প্রান্তে চলে যায়। একমাত্র খেলাধূলার মাধ্যমেই যুব সমাজ মাদক থেকে নিজেদের দূরে রাখতে পারে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য যে, উক্ত খেলার সভাপতিত্ব করেন অত্র টুর্নামেন্টে পরিচালনা কমিটির সভাপতি ও চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব জাকির হোসেন নসু।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv