ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে শেখ ফজলুল হক মণির ৮০তম জন্মদিনে আলোচনা সভা ও কেককাটা
শাহরাস্তিতে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মবার্ষিকীর কেক কাটা ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা যুবলীগ আহবায়ক আহসান মজ্ঞুরুল ইসলাম জুয়েল।

শাহরাস্তিতে শেখ ফজলুল হক মণির ৮০তম জন্মদিনে আলোচনা সভা ও কেককাটা

নোমান হোসেন আখন্দ : বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত শেখ ফজলুল হক মণির ৮১ তম জন্মবার্ষিকী উপলর্ক্ষে শাহরাস্তি উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের উদ্যেগে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

৪ ডিসেম্বর বুধবার সন্ধা ৬ টায় নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

শাহরাস্তি পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুলের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মাহফুজুল কবিরের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক তুখোড় ছাত্রনেতা ও শাহরাস্তি উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, শাহরাস্তি উপজেলা যুবলীগকে শেখ ফজলুল হক মণির আদর্শ অনুধাবন করতে হবে। আমরা আজকের এ মহৎ অনুষ্ঠান থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি দেশের আপামর জনতার নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। যিনি যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত শেখ ফজলুল মণির আদর্শ শেখ ফজলে শামস পরশ ভাইকে যুবলীগের চেয়ারম্যান ও চাঁদপুরের কৃতি সন্তান মাইনুল হোসেন খাঁন নিখিল ভাইকে সাধারন সম্পাদক করে যুবলীগকে সুসংগঠিত কমিটি উপহার দিয়েছেন।

তিনি যুবলীগ নেতৃবৃন্দকে বলেন, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সন্মেলন আসন্ন। যুবলীগ নেতৃবৃন্দকে এ বিষয়ে মন্তব্য করার কোন প্রয়োজন নেই। কেউ যুবলীগ থেকে ইস্তফা প্রত্যায়ন নিয়ে, আওয়ামীলীগের সদস্য ফরম পূরন করতে চাইলে করতে পারেন। আওয়ামীলীগ আমাদের সহযোগিতা চাইলে, আমরা অবশ্যই সহযোগিতা করবো। শাহরাস্তি উপজেলা যুবলীগ বিশৃঙ্খলার রাজনীতি করেনা। শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের কয়েকজন নেতা শাহরাস্তি যুবলীগের বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের বৈঠকে বক্তব্য দিয়েছেন, আমরা আজকের এ অনুষ্ঠান থেকে এসকল বক্তব্যর নিন্দা জানাই।

তিনি হুশিয়ারি উচ্চারন করে বলেন, যুবলীগ নেতৃবৃন্দের গায়ে কালিমা লাগাবেন না। শাহরাস্তি উপজেলা যুবলীগ গনমানুষের নেতা আমাদের অভিবাভক মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের নেতৃত্বে এক, অভিন্ন ও ঐক্যবদ্ধ।

এ সময় অন্যান নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক ও পৌর কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি শাওন মজুমদার, উপজেলা যুবলীগ নেতা সুভাষ চন্দ্র মাধু প্রমুখ।

সভায় শাহরাস্তি উপজেলা যুবলীগের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সভাপতি/ সম্পাদক সহ সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি যুবলীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির ৮০ তম জন্মদিনের কেক কাটেন।

Facebook Comments

Check Also

জনগনের সকল সেবা প্রাপ্তি আজ হাতের মুঠোয় : সাবেক উপজেলা চেয়ারম্যান আ: মমিন

নোমান হোসেন আখন্দ : ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ …

vv